whatsapp channel

Alia Bhatt: মা হওয়ার পরও এতটুকু বদলাননি আলিয়া, সকলের সামনে শেয়ার করলেন এই ছবি

শুক্রবার, 31 শে মার্চের সন্ধ্যা মুম্বইয়ের জন্য ছিল বিশেষ। এদিন মায়ানগরীর বুকে উদ্বোধন হল ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর। উদ্বোধনী অনুষ্ঠানে নজর কেড়েছেন বলিউডের ‘নিউ মম’ আলিয়া ভাট (Aliaa Bhatt)।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শুক্রবার, 31 শে মার্চের সন্ধ্যা মুম্বইয়ের জন্য ছিল বিশেষ। এদিন মায়ানগরীর বুকে উদ্বোধন হল ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর। উদ্বোধনী অনুষ্ঠানে নজর কেড়েছেন বলিউডের ‘নিউ মম’ আলিয়া ভাট (Aliaa Bhatt)। এই অনুষ্ঠানে আলিয়া উপস্থিত থাকবেন মহেশ ভাট (Mahesh Bhatt) ও সোনি রাজদান (Soni Razdan)-এর সাথে। এসেছিলেন তাঁর দিদি শাহিন ভাট (Shaheen Bhatt)-ও। অনুষ্ঠানে বলিউড তারকারা ছাড়াও উপস্থিত ছিলেন আন্তর্জাতিক তারকারা। সব মিলিয়ে সন্ধ্যা ছিল জমজমাট।

Advertisements

অনুষ্ঠানের সন্ধ্যায় আলিয়ার পরনে ছিল মেটালিক সিলভার শাড়ি। শাড়িটি ট্রান্সপারেন্ট। শাড়ি জুড়ে রয়েছে প্লিট। এই শাড়ির সাথে অফ শোল্ডার ব্লাউজ পরেছেন আলিয়া। ব্লাউজ জুড়ে রয়েছে সিলভারের ফুলের কারুকার্য। একই ধরনের কারুকার্য করা আর্মলেটও পরেছিলেন তিনি। বরাবরের মতোই হালকা মেকআপ করেছিলেন আলিয়া। চুলে বেঁধেছিলেন বান। কানে পরেছিলেন হীরের স্টাড। গলায় ছিল হীরের চোকার। ডান হাতে ছিল হীরের কাফ ব্রেসলেট। আলিয়া ইন্সটাগ্রামে তাঁর রেড কার্পেট লুকের ছবি শেয়ার করে ক্যাপশনে একটি ডিস্কো বলের ইমোজি পোস্ট করেছেন। আলিয়ার যোগা ট্রেনার অংশুকা (Anshuka) তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

রিয়া কাপুর (Rhea Kapoor) লিখেছেন, প্রকৃত ফিল্মস্টার। ঋদ্ধিমা পন্ডিত (Ridhima Pandit) লিখেছেন, ‘স্টানিং’। মীরা নায়ার (Mira Nair), আলিয়ার সৌন্দর্যের প্রশংসা করেছেন। গওহর খান (Gauhar Khan), ইরা দুবে (Ira Dubey)-রাও আলিয়ার ছবিগুলির প্রশংসা করেছেন।

Advertisements

আগামী দিনে আলিয়াকে দেখা যাবে করণ জোহর (Karan Johar) নির্মিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-তে। এছাড়াও ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালনায় তৈরি ফিল্ম ‘জি লে জারা’-য় তাঁর অভিনয় করার কথা রয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo
Advertisements