whatsapp channel

Partha-Sourav: ‘মুখ্যমন্ত্রী দুর্নীতিকে প্রশ্রয় দেননা’, দিদির প্রতি অগাধ বিশ্বাস ‘গদাধর’ সৌরভের

বর্তমান শক্তিশালী দলীয় রাজনীতি নিয়ে ইতিবাচক মন্তব্যে গদগদ পর্দার 'গদাধর' ওরফে সৌরভ সাহা। ২১ মঞ্চের বিশাল মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লেন্সবন্দিও হয়েছেন এই গদাধর। তাহলে কি রাজনীতিতে আসছেন? উত্তর…

Avatar

বর্তমান শক্তিশালী দলীয় রাজনীতি নিয়ে ইতিবাচক মন্তব্যে গদগদ পর্দার ‘গদাধর’ ওরফে সৌরভ সাহা। ২১ মঞ্চের বিশাল মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লেন্সবন্দিও হয়েছেন এই গদাধর। তাহলে কি রাজনীতিতে আসছেন? উত্তর একটাই- না। তবে দিদির প্রতি আস্থাশীল পর্দার গদাধর ওরফে সৌরভ সাহা ( Sourav Saha)।

এর আগেও সৌরভ দিদির হয়ে কথা বলেছেন, এমনকি ভোটের সময় তৃণমূলের হয়েই সোচ্চার হয়েছিলেন।সেই সময় অনেকে ভাবেন সৌরভ বুঝি রাজনীতিতে অংশগ্রহণ করবেন। কিন্তু, না। তার বাবা একদা রাজনীতি করতেন তাও ভিন্ন দলের হয়ে, পরবর্তীতে তৃণমূলের সঙ্গে জড়িত হন। বর্তমানে অভিনেতা নিজেও তৃণমূলের অন্ধ ভক্ত।

সদ্য অভিনেতা সৌরভ দিদি ও তার দলীয় কর্মকাণ্ড সম্পর্কে বলতে গিয়ে বলেন যে দিদির প্রতি তার সম্পূর্ন আস্থা আছে। দিদি অন্যায়কে প্রশ্রয় দেন না। সৌরভ পার্থ বাবুর নাম না করেই বলেন যে কোনও ভালো কাজ করতে গেলেই, এমন অনেক সমস্যার মুখে পড়তে হয়। তাই বলে তৎক্ষণাৎ কোনও সদস্যকে দল থেকে ছেঁটে ফেলা যায় না। উনি নিশ্চয়ই সবটা শক্ত হাতে দমন করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

এই ব্যাপারে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে গুটিকতক কথা না বললেই নয়। বর্তমানে মন্ত্রী মশাই এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন। এমনকি আটক করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়কেও। এই ইডি সূত্রে খবর, পার্থর ঘনিষ্ঠ অর্পিতার বাড়ি থেকে উদ্ধার করা গিয়েছে প্রচুর সোনা, বৈদেশিক মুদ্রা এবং ২০টি মোবাইল ফোন। এদিকে, সূত্র বলছে অভিনেতা সৌরভ নাকি একটা সময় পার্থর বান্ধবী তথা ঘনিষ্ট অর্পিতার সঙ্গে বেশ কিছু ধারাবাহিক এবং ছবিতে অভিনয় করেছেন। বেশ কিছু বছর আগে ‘ইটিভি’-তে ‘বামাক্ষ্যাপা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন এই চর্চিত অর্পিতা।