whatsapp channel

মা হলেন ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিক খ্যাত নায়িকা

‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে নায়িকা ঊষসীর জায়ের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিতাস ভৌমিক (Titas Bhowmik)। এরপর অনেকগুলি ধারাবাহিকে অভিনয় করলেও ‘তোমায় আমায় মিলে’-র কাকলির জনপ্রিয়তাকে ছাড়াতে পারেনি তিতাস অভিনীত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে নায়িকা ঊষসীর জায়ের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিতাস ভৌমিক (Titas Bhowmik)। এরপর অনেকগুলি ধারাবাহিকে অভিনয় করলেও ‘তোমায় আমায় মিলে’-র কাকলির জনপ্রিয়তাকে ছাড়াতে পারেনি তিতাস অভিনীত কোনো ধারাবাহিক। কিন্তু এই ধারাবাহিকে জনপ্রিয়তা পেলেও পর্দার কাকলির ব্যক্তিগত জীবনে শুরু হয়েছিল ঝড়। তাঁর সাথে বিয়ে হয়েছিল সমদর্শী দত্ত (Samadarshi Dutta)-র। কিন্তু অভিনেতা-পরিচালক সমদর্শীর সাথে তিতাসের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় 2018 সালে।

Advertisements

এরপর 2022 সালের মে মাসে তিতাস বিয়ে করেন স্নেহাশিস দাস (Snehashish Das)-কে। তবে জানতে দেননি তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর। অবশেষে গত 16 ই নভেম্বর ঘরে এসেছে নতুন অতিথি। ভূমিষ্ঠ হয়েছে তিতাস ও স্নেহাশিসের পুত্রসন্তান। নবজাতকের নাম তার মা-বাবা রেখেছেন কবীর (Kabir)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কবীরের ছোট্ট হাতের ছবি শেয়ার করে তিতাস তাঁর মা হওয়ার সুখবর জানিয়েছেন। শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় (Srabanti Banerjee) ও নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta) তিতাসকে জানিয়েছেন শুভেচ্ছা। অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরেছে তিতাসের পোস্টের কমেন্ট সেকশন। স্নেহাশিসকে বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ হলেও অভিনয় জগৎ থেকে দূরে রয়েছেন তিতাস।

Advertisements

Advertisements

বর্তমানে দিল্লিতে থাকেন তিনি। দিল্লির একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয়েছে কবীরের। তিতাস জানিয়েছেন, মাত্র ছয় দিন বয়সী কবীর যথেষ্ট শান্ত স্বভাবের। রাত জাগে না সে। কবীরকে নিয়ে মেতে রয়েছেন তিতাসের পরিবারের সদস্যরা। স্টার জলসার ‘কোড়া পাখি’ ধারাবাহিকে শেষবার অভিনয় করেছিলেন তিতাস। বিয়ের পর অভিনয় থেকে বিরতি নিয়ে সংসার করতে চেয়েছিলেন তিনি।

Advertisements

কোনও চাপের মুখে নয়, তিতাসের এই সিদ্ধান্ত ছিল তাঁর একান্ত নিজস্ব। কিন্তু অভিনয় জগতকে বিদায় জানাননি তিতাস। কবীর একটু বড় হলে আবারও অভিনয়ে ফিরতে চান তিনি।

whatsapp logo
Advertisements