Hoop PlusTollywood

Sandipta Sen: পুরনো তিক্ততা ভুলে ফের কাছাকাছি রাহুল-প্রিয়াঙ্কা, নতুন করে বোমা ফাটালেন সন্দীপ্তা!

তারকাদের মধ্যে সম্পর্ক ভাঙার খবর নতুন নয়। বরং দুদিন অন্তর অন্তর কোনো না কোনো সেলেব জুটির বিচ্ছেদের খবর জায়গা করে নেয় সংবাদ শিরোনামে। একসময় যাদের গদগদ প্রেমের কাহিনি ছাপা হত পেজ থ্রিতে, বছর ঘুরতে না ঘুরতেই তাদের সংসারে ভাঙন হতবাক করে দেয় অনুরাগীদের। তবে এবারে কোনো ভাঙনের খবর নয়, বরং ভাঙা সম্পর্ক জোড়া লাগার খবর ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অন্দরে। পুরনো তিক্ততা ভুলে আবারো এক হচ্ছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

টলিউডের এই জুটির প্রেম এবং পরবর্তীকালে বিচ্ছেদের কথা কারোরই অজানা নয়। প্রথম ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই একে অপরকে মন দিয়ে বসেছিলেন রাহুল প্রিয়াঙ্কা। অতঃপর বিয়ে, একমাত্র সন্তান সহজের জন্ম। দিব্যি সুখেই কাটছিল দিন। কিন্তু হঠাৎ করেই তাল কাটে তাঁদের সংসারের। চরম তিক্ততার মধ্যে দিয়ে আলাদা হয়ে যান রাহুল প্রিয়াঙ্কা। সে সময়েই তাঁদের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে নাম উঠে এসেছিল অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen)। এখন আবার জুটির সংসার পাতার খবরে মুখ খুললেন টেলিপাড়ার ‘দূর্গা’।

‘তুমি আসবে বলে’ সিরিয়ালে কাজ করতে করতেই রাহুলের সঙ্গে বিশেষ সম্পর্কের জেরে নাম উঠে আসে সন্দীপ্তার। অনস্ক্রিন নায়ক নায়িকা বাস্তবেও প্রেমের গুঞ্জনে জড়িয়ে পড়েন। দীর্ঘদিন পর্যন্ত রাহুলের সঙ্গে একত্রে উচ্চারিত হয়েছে সন্দীপ্তার নাম। তবে শেষের দিকে তাঁদের মধ্যেও দূরত্ব তৈরি হওয়ার গুঞ্জন ছড়িয়েছিল। সন্দীপ্তা নিজের প্রেমিকের পরিচয় প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। অপরদিকে রাহুলের সঙ্গে নাম উঠে আসে রুকমা রায়ের। অবশেষে আবারও প্রিয়াঙ্কার কাছেই ফিরছেন রাহুল। জুটিকে নিয়ে নতুন করে কী বললেন সন্দীপ্তা?

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সন্দীপ্তা স্পষ্ট বলেন, তিনি যখন প্রেম করেছেন তখন জোর গলায় স্বীকার করেছেন। লুকিয়ে রাখার মতো কিছুই নেই তাঁর।  সন্দীপ্তা দাবি করেন, রাহুলের সঙ্গে তাঁর কিছুই ছিল না। তিনি বারংবার সেকথা বলেছিলেন। কিন্তু কেউ বিশ্বাসই করেনি। অভিনেত্রী আরো বলেন, রাহুল প্রিয়াঙ্কার মধ্যে বিচ্ছেদের জন্য তাঁকে দায়ী করা হলেও আদতে তাঁরা বেশ ভালোই বন্ধু ছিলেন। প্রিয়াঙ্কার সঙ্গেও সম্পর্ক সহজ ছিল তাঁর। সন্দীপ্তা বলেন, পুরনো সবকিছু ভুলে নতুন করে শুরু করতে চলেছেন রাহুল প্রিয়াঙ্কা। এতে তিনি অন্তত খুব খুশি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই