whatsapp channel

Madhumita Sarcar: বিয়ে এড়ানোর টিপস দিলেন ‘লভ-গুরু’ মধুমিতা সরকার!

কলকাতার বিনোদন ইন্ডাস্ট্রিতে মধুমিতা সরকার (Modhumita Sarcar) অন্যতম সুন্দরী নায়িকা। ছোট পর্দা থেকে বড় পর্দা, এমনকি সোশ্যাল মিডিয়ার দেওয়ালেও পরিচিত মুখ তিনি। নিজের সৌন্দর্য নিয়ে যেমন বারবার মন জয় করেছেন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

কলকাতার বিনোদন ইন্ডাস্ট্রিতে মধুমিতা সরকার (Modhumita Sarcar) অন্যতম সুন্দরী নায়িকা। ছোট পর্দা থেকে বড় পর্দা, এমনকি সোশ্যাল মিডিয়ার দেওয়ালেও পরিচিত মুখ তিনি। নিজের সৌন্দর্য নিয়ে যেমন বারবার মন জয় করেছেন ভক্তদের, তেমনই আবার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়ার অস্বস্তিতে দিন কাটাতে হয়েছে অভিনেত্রীকে। তবে সেসবে বেশ একটা পাত্তা দেননা টলি-পাড়ার এই অভিনেত্রী। আরো অন্যান্য স্বাধীনচেতা তারকার মতো তিনিও নিজের জীবন নিজেই উপভোগ করতে পছন্দ করেন। পুরুষ-সঙ্গ তার না-পসন্দ। এই কথা সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেত্রী নিজের মুখে। কিন্তু এবার তিনি এই বিষয়ে আবারো মুখ খুললেন। বুঝিয়ে দিলেন জীবন উপভোগ করা কতটা জরুরি।

Advertisements

সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘দিলখুশ’-এর প্রমোশন করতে ইশক এফএম-এর স্টুডিওতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানে নিজের ছবির প্রচারের পাশাপাশি অন-এয়ার অনেক ভক্তের সঙ্গে কথা বলেন তিনি। আর এমনই একটি কথোপকথনের ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে তিনি এক মহিলাকে সিঙ্গেল থাকার পরামর্শ দিলেন। বিয়ে আটকানোর ফন্দি বলে দিলেন তার এই ভক্তকে। আর তার এই নিদান এখন চর্চার বিষয়ে সামাজিক মাধ্যমে।

Advertisements

ভিডিওর শুরুতেই নিজেকে ‘লাভ গুরু মধুমিতা’ বলে পরিচয় দেন অভিনেত্রী এবং বলেন যে সকলের এই প্রেম সম্পর্কিত সমস্যার সমাধান করবেন তিনি। এরপর ফোনে একজন মহিলা জানান যে তার বাড়ি থেকে বিয়ের জন্য জোরাজুরি করছে, ইতিমধ্যে দুএকজনের সঙ্গে দেখাশোনাও হয়েছে। কিন্তু তিনি এই মুহূর্তে বিয়ের বিষয়ে ভাবতে গেলেই তার মনে ভয় কাজ করছে। এই বিষয়ে দুটি সমাধানের পথ বলেন অভিনেত্রী। প্রথমত তিনি বাড়িতে বিয়ের বিষয়ে বিলম্ব করার জন্য কথা বলতে বলেন। এছাড়া এই উপায়ে কাজ না হলে তিনি বলেন যে কোনো একটি ফালতু ছেলের সঙ্গে প্রেমের কথা বলে দিতে। আর এতেই কাজ হবে বলে জানান অভিনেত্রী। যদিও এই বিষয়টি নিয়ে স্টুডিওর সঞ্চালকের সঙ্গে তুমুল হাসাহাসি করেন অভিনেত্রী।

Advertisements

এই ভিডিওর কমেন্ট সেকশনেও তির্যক মন্তব্য করা হয়েছে তাকে উদ্দেশ্য করে। এক অনুরাগী লিখেছেন, ‘এই পাখি নিজের সংসারটাই বাঁচাতে পারল না আবার অন্যকে জ্ঞান দিচ্ছে’। উল্লেখ্য, টলিউডের অন্যতম কিউট কাপল ছিলেন সৌরভ-মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক চলাকালীনই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে লুকিয়ে আইনিভাবে বিয়ে করেন তিনি। কিন্তু ২০১৯-এর শেষের দিকেই বিচ্ছেদ হয়ে যায় এই তারকা দম্পতির।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা