BollywoodHoop Plus

কলায় কামড় বসিয়ে কি ইঙ্গিত দিলেন শার্লিন চোপড়া!

শার্লিন চোপড়া (Sherlyn Chopra) ইদানিং রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-এর সাথে বন্ধুত্ব তৈরি করেছেন। রাখির সাথে তাঁর স্বামী আদিল খান দুরানি (Adil Khan Durani)-র সমস্যার সময় শার্লিন সমর্থন করেছিলেন রাখিকে। এমনকি তাঁদের একসাথে ক্যামেরাবন্দি হতেও দেখা গিয়েছে। পাশাপাশি শার্লিন নাম না করে একজন রাজনৈতিক নেতার ছেলের কথা বলেছেন যাঁর সাথে শারীরিক সম্পর্ক তৈরি হয়েছিল। শারীরিক সম্পর্ক তৈরির জন্য শার্লিন বিভিন্ন উপহার পেতেন ওই ব্যক্তির কাছ থেকে। তবে বর্তমানে শার্লিন সিঙ্গল। ইদানিং সোশ্যাল মিডিয়াতেও তিনি প্রায়ই ভাইরাল হন। পাপারাৎজিদের একাংশ শার্লিনকে নিয়ে স্কুপ তৈরি করতে পছন্দ করেন। সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় শার্লিন ক্যামেরাবন্দি হলেন কলা খেতে গিয়ে।

কোথাও কি পুনম পান্ডে (Poonam Pandey)-কে অনুকরণ করলেন শার্লিন? কারণ গত বছর গ্রীষ্মকালে মুম্বইয়ের রাস্তায় পুনমকে দেখা গিয়েছিল ফলওয়ালার কাছ থেকে একটি পাকা আম নিয়ে বিকৃত অঙ্গভঙ্গী করতে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই যথেষ্ট সমালোচিত হয়েছিলেন পুনম। এদিন শার্লিনকেও দেখা গেল ফলের দোকান থেকে পাপারাৎজিদের ক্যামেরার সামনে তা খাওয়ার অভিনয় করতে। শার্লিনের পরনে ছিল সাদা রঙের এমব্রয়ডারি করা লং স্কার্ট ও সাদা রঙের ব্রালেট। ব্রালেটের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত ছিল শার্লিনের ক্লিভেজ। হালকা মেকআপ করেছিলেন তিনি।

শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার ছিল তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছিলেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে ছিল হালকা ব্লাশারের টাচ। খোলা ছিল চুল। পাপারাৎজিদের সামনে শার্লিন কলা খাওয়ার পোজ দিতেই তাঁদের মধ্যে কয়েকজন বলেন, এই ভাবে কেউ কলা খান না। শার্লিন তাঁদের জিজ্ঞাসা করেন, তাঁরা কিভাবে কলা খান! এরপর কলায় কামড় বসিয়ে হেসে ফেলেন শার্লিন।

বর্তমানে অলট বালাজীর ওয়েব সিরিজ ‘পৌরুষপুর : সিজন 2’-তে দেখা যাচ্ছে শার্লিনকে। কিন্তু এই ওয়েব সিরিজটি ভারতের সব অঞ্চলে দেখার ক্ষেত্রে অলট বালাজী জারি করেছে রেস্ট্রিকশন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo