whatsapp channel

Ritabhari Chakraborty: নীল জলে কালো বিকিনিতে ঋতাভরী, ‘মৎস্যকন্যা’ অবতারে ঝড় তুললেন নেটদুনিয়ায়

'বং ক্রাশ' বলতেই যার নাম প্রথমে মাথায় আসে তিনি হলেন বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তিনি তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে মন জয় করেছেন বহু মানুষের। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'ওগো বধূ…

Avatar

HoopHaap Digital Media

‘বং ক্রাশ’ বলতেই যার নাম প্রথমে মাথায় আসে তিনি হলেন বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তিনি তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে মন জয় করেছেন বহু মানুষের। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’ -তে ‘ললিতা’ চরিত্রে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দার জগতে পা রাখেন তিনি। তারপর থেকেই একের পর এক অভিনয়ের সুযোগ আসতে থাকে তাঁর কাছে। বর্তমানে শুধুমাত্র টলিউড নয় বলিউড জগতেও পা রেখেছেন ঋতাভরী।

সামাজিক মাধ্যমে তাঁর ফ্যান ফলোয়িং প্রায় ২ মিলিয়ন মত। প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে তাঁকে তাঁর সকল ভালো-খারাপ মুহূর্ত ভাগ করে নিতে দেখা যায়। শনিবার সকালে অভিনেত্রী নিজের একটি পুল পার্টির ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নেন। কালো রঙের বিকিনিতে নিজেকে লাস্যময়ী রূপে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। কয়েক মিনিটের মধ্যেই বহু মানুষের পছন্দের কারণ হয়ে ওঠে ছবিটি। ছবিগুলোতে বেশ ভালোমতোই বোঝা যাচ্ছে নিজেকে আনন্দের জোয়ারে ভাসিয়েছেন তিনি।

টানা আট মাসে দুবার অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর শরীরে, যার কারণে অভিনেত্রীর কিছুটা শারীরিক পরিবর্তন এসেছে। মেদ জমা হয়েছে তাঁর শরীরে। কয়েকদিন আগে পুজোর কালেকশন নিয়ে ট্রেন্ডস – এর একটি বিজ্ঞাপন নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। সেখানে তার শরীরের পরিবর্তন দেখে অনেকেই কটাক্ষ করেছেন আবার অনেকেই তাঁর এই পরিবর্তনকে প্রশংসা করেছেন। চলতি বছরই ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় (University of California) থেকে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করলেন অভিনেত্রী। করোনা আবহে হাসপাতালে থেকেই নিয়মিত ভার্চুয়াল মাধ্যমে ক্লাস করতেন তিনি। বিশ্ববিদ্যালয়ে অভিনয়ে প্রথম স্থান অধিকার করেছেন তিনি। সে কথা নিজেই সামাজিক মাধ্যমে ভাগ করে নেন সকলের সাথে।

পেশাগত এবং ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা চর্চায় থাকেন ঋতাভরী। সম্প্রতি তাঁর বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল টলিপাড়ায়। প্রথমে সামাজিক মাধ্যমে এ কথা অস্বীকার করলেও পরে একটি সংবাদ মাধ্যমে তিনি সেকথা স্বীকার করেন। পাশাপাশি এও জানান, চলতি বছর ডিসেম্বরে এনগেজমেন্ট সেরে নিতে চান তিনি। মনোবিদ তথাগত চট্টোপাধ্যায়ের সাথে নতুন জীবন শুরু করতে চলেছেন অভিনেত্রী। তথাগত চট্টোপাধ্যায়ের ক্লিনিকের উদ্বোধনে তাঁদের প্রথম সাক্ষাৎ হয়। ৮ মাস ধরে দুবার অস্ত্রোপচারের পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী তখনই মনোবিদ তথাগত তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন। সেই মাধ্যমেই তাঁদের সম্পর্কে এক নতুন রূপ আসে। ২০২২-২৩ সালে তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন একথাও জানিয়েছেন অভিনেত্রী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media