whatsapp channel

এক বছর ধরে হাতে নেই কাজ, ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা ‘মঙ্গলচন্ডী’-এর অভিনেতার

করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে দীর্ঘদিন গৃহবন্দী থাকতে থাকতে মানসিকভাবে অনেকেই ভেঙে পড়েছেন। বিনোদন জগতের অনেক শিল্পী ও কলাকূশলী রয়েছেন যাঁরা কাজের অনিশ্চয়তায় ভুগছেন। এর মধ্যেই ফেসবুক লাইভ করে আত্মহত্যার…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে দীর্ঘদিন গৃহবন্দী থাকতে থাকতে মানসিকভাবে অনেকেই ভেঙে পড়েছেন। বিনোদন জগতের অনেক শিল্পী ও কলাকূশলী রয়েছেন যাঁরা কাজের অনিশ্চয়তায় ভুগছেন। এর মধ্যেই ফেসবুক লাইভ করে আত্মহত্যার চেষ্টা করলেন অভিনেতা শুভ চক্রবর্তী (shubho chakraborty)।

8 ই জুন হঠাৎই ফেসবুক লাইভ করছিলেন শুভ। কিন্তু ফেসবুকে ‘আই কুইট’ ক‍্যাপশন দিয়ে লাইভে এসেছিলেন শুভ। লাইভে এসে শুভ বলেন, তিনি অভিনেতা ছিলেন। কিন্তু গত এক বছরে তাঁকে কোনো প্রযোজক বা পরিচালক ডাকেননি। তবে যতবার তিনি অভিনয় করেছেন ততবার দর্শকদের কাছে প্রশংসিত হয়েছেন বলে জানিয়েছেন শুভ। শুভ জানিয়েছেন, গত বছর 23 শে অগষ্ট তাঁর বাবা মারা গেছেন। সেইসময় তিনি একটি ধারাবাহিকে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করছিলেন। কিন্তু ধারাবাহিকটি হঠাৎই বন্ধ হয়ে যায়। এরপর থেকে টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে আর কেউ শুভকে কাজের জন্য ডাকেননি।

এরপর তিনি নতুন অভিনেতা-অভিনেত্রীদের সতর্ক করে বলেন, কোনো ব্যাকসাপোর্ট নিয়ে ভেবেচিন্তে অভিনয় করতে আসা উচিত নাহলে তাঁরাও শুভর মতো কর্মহীন হয়ে যাবেন। তিনি বলেন, অভিনেতারা মুহূর্ত নিয়ে বাঁচেন, কিন্তু সেই মুহূর্ত যখন হারিয়ে যায়, তখন তাঁরা এই স্টেপ নিতে বাধ্য হন। শুভ বলেন, যদি তাঁর কিছু হয়ে যায়, তাহলে তাঁর বন্ধু ও সহকর্মীরা যেন তাঁর এই ভিডিও দেখেন। এরপরেই শুভ একটি ওষুধের পাতা থেকে পরপর কয়েকটি ট‍্যাবলেট খেয়ে নেন। একসময় বন্ধ হয়ে যায় তাঁর লাইভ ভিডিও।

এই ঘটনায় মিডিয়া কলকাতা পুলিশের দৃষ্টি আকর্ষণ করে। পুলিশের তরফে বিষয়টি যত দ্রুত সম্ভব খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়। মিডিয়া শুভর পরিবারের সঙ্গে যোগাযোগ করে জানতে পারে শুভ এখন নিরাপদে রয়েছেন। তাঁর বোন জানিয়েছেন, তাঁরা শুভর দেখভাল করছেন। শুভ এর আগে ‘মনসা’, ‘মঙ্গলচন্ডী’ ধারাবাহিকে অভিনয় করেছেন।

Avatar