Hoop Plus

বাথরুমের স্ক্রাবার দিয়ে জ্ঞান ফেরানোর চেষ্টা, সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের মুখে কৃষ্ণকলি‌

জোর জবরদস্তি গল্প বাড়ানো, অসম্ভব পারিবারিক কূটকচালি কিংবা ছোট ছোট রোলের চরিত্রগুলির অধিকাংশ ক্ষেত্রে অভিনয়ের খারাপ মান– এই রকম সমালোচনা মাঝে মধ্যেই জোটে বাংলা সিরিয়ালের কপালে। পরিচালনা গত ত্রুটি যদিও স্বাভাবিক, বিশেষত কম জনপ্রিয় ধারাবাহিক গুলির জন্য। তবে সেই ত্রুটিও বড় হতে পারে, যদি তা হয় বাংলা সিরিয়ালের টপ মার্কিং ধারাবাহিক। কিন্তু দিনের শেষে রিল্যাক্স করতে সিরিয়ালপ্রেমী মানুষেরা যখন দেখবেন– গম্ভীর পরিস্থিতির মধ্যে কোমায় চলে যাওয়া রোগীর জ্ঞান ফেরাতে ডাক্তার ব্যবহার করছেন বাথরুম পরিষ্কার করার স্ক্রাবার, তখন তাঁদের অনুভূতি নিঃসন্দেহে সুখপ্রদ হবে না।

এমনই দৃশ্য কার্যত দেখা গেল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’তে। দেখা যাচ্ছে, রোগীর জ্ঞান ফেরাতে ডাক্তার শক দেওয়ার যে মেশিন ব্যবহার করছেন সেটির সঙ্গে স্ক্রাবার জুড়ে দেওয়া হয়েছে।

কৃষ্ণকলির মত হিট মেগায় এমন হাস্যকর মিসটেক ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বইছে ট্রোলের বন্যা। উঠছে বাংলা ধারাবাহিকের মান নিয়ে প্রশ্ন। ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস অবশ্য এই নিয়ে ক্ষমা চেয়ে সাফাই দেন– তাড়াতাড়িতে কাজ তুলতে এইরকম চিটিং আমরা প্রায়শ করি। এই মুহূর্তে সঠিক জিনিসের সঠিক সময় যোগান রাখা নিয়ে সত্যি সমস্যা হচ্ছে। আমাদের এক সপ্তাহের কাজ তুলতে হচ্ছে পাঁচ দিনে। না চাইলেও এইরকম ত্রুটি হয়ে যাচ্ছে।

Related Articles