Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: সমুদ্র সৈকতে উদ্দাম নাচ ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকার!

বসন্তের শেষে পাটায়ায় ছুটি কাটাতে গিয়েছেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। তিনি একা গিয়েছেন নাকি কারও সাথে তা যদিও রহস্য। তবে তিয়াশা কিন্তু আনন্দেই আছেন। এখনও অবধি তিনি পাটায়া থেকে একটিমাত্র ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। তা অবশ্যই শুট করা হয়েছে পাটায়ার সি-বিচে।

রবিবার তিয়াশা এই রিলটি শেয়ার করেছেন। তিয়াশার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে সাদা-কালো রঙের একটি টু-পিস। উর্ধ্বাঙ্গে রয়েছে সাদা-কালো রঙের শার্ট ও নিম্নাঙ্গে রয়েছে একই রঙের শর্ট প‍্যান্ট। পায়ে রয়েছে সাদা রঙের বিচ স্লিপার ও চোখে রয়েছে কালো সানগ্লাস। চুলে পনিটেল বাঁধা রয়েছে। কোনো মেকআপ করেননি তিয়াশা। ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকা ইন্দিরা সি-বিচের বালির উপর বলিউড সং ‘উঁচা লম্বা কদ’-এর সাথে এই ইন্সটাগ্রাম রিলটি বানিয়েছেন। রিলে ধরা পড়েছে পাটায়ার নীল সমুদ্র। চারপাশে রয়েছে বহুতল। সব মিলিয়ে তিয়াশা পাটায়া ট্রিপ দারুণ উপভোগ করছেন তা বোঝা যাচ্ছে। এই রিলে তিয়াশা চাননি কোনো ক্যাপশন ব্যবহার করতে।

তিয়াশার অনুরাগীদের একাংশ তাঁর রিলের প্রশংসায় পঞ্চমুখ। অনেকেই লিখেছেন, একে বলে ভারতীয় সংস্কৃতি। কারণ তিয়াশা সি-বিচে গিয়েও খোলামেলা পোশাক পরেননি। অনেকে লিখেছেন, তিয়াশাকে দেখে কেউ ভাবতেই পারছেন না, ইনিই তাঁদের ‘কৃষ্ণকলি’-র শ‍্যামা। অনেকে তিয়াশার পোশাকের প্রশংসা করেছেন। অনেকে প্রশংসা করেছেন তাঁর সৌন্দর্যের। অনেকে তিয়াশা ও নীল (Neel Bhattacharya)-র একসাথে বানানো ইন্সটাগ্রাম রিল দেখতে চেয়েছেন।

বর্তমানে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ অভিনয় করছেন তিয়াশা। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম ইন্দিরা। গ্রামের বাংলা মিডিয়াম স্কুল থেকে পাশ করা মেয়ে ইন্দিরার শহরের নামী ইংরাজি মিডিয়াম স্কুলে শিক্ষকতা করার ঘটনা নিয়েই আবর্তিত হয়েছে ‘বাংলা মিডিয়াম’-এর গল্প। এই ধারাবাহিকে তিয়াশার বিপরীতে অভিনয় করছেন নীল।

whatsapp logo