whatsapp channel

Urfi Javed: লোকলজ্জায় মুখ ঢাকলেন উরফি, শুধু বুকে ভরা স্টিকার

তিনি হলেন প্রফেশনাল অসভ্য, যাকে ইংরেজিতে বলে প্রফেশনাল স্যাভেজ (profesional savage). নিজেই নিজেকে এই উপাধি দিয়ে বীরত্বের সঙ্গে মুম্বাই ওয়াক করেন তিনি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত দুষ্টু মামনি…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

তিনি হলেন প্রফেশনাল অসভ্য, যাকে ইংরেজিতে বলে প্রফেশনাল স্যাভেজ (profesional savage). নিজেই নিজেকে এই উপাধি দিয়ে বীরত্বের সঙ্গে মুম্বাই ওয়াক করেন তিনি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত দুষ্টু মামনি হলেন উরফি জাভেদ ( Urfi Javed).

Advertisements

একটা সময় হিন্দি সিরিয়াল টুকটাক করতেন। কিন্তু তেমন ভাবে লাইমলাইটে আসতে পারেননি। শেষে বিগ বস ও টি টি তে পা রাখেন। এক সপ্তাহ থেকে বেরিয়ে আসেন। মানে বিগ বস ও টি টি ঠিক ভাগ্যে ছিল না তার, তাই ঢুকতে না ঢুকতেই চলে আসতে হয়। আর এসেই ধুম ধুম ধামাকা করে ফেলেছেন তিনি। তাকে দেখলে হলিউড ফেল। যারা ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশুনো করছেন তাদের পড়াশুনো, অর্থ, সময় সব বেকার হয়ে যাবে। কারণ, এই মুহূর্তে, উরফি সব থেকে বড় ফ্যাশন ডিজাইনার।

Advertisements

সম্প্রতি, তার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তার মুখ ঢাকা স্টিল কালারের কোনো মাস্ক দিয়ে। চোখ নাক ঠোঁট কিছুই দেখা যাচ্ছে না। সমস্ত শরীর ফাঁকা, শুধু স্তন জোড়া তার চকচকে কাগজ দিয়ে আটকানো। সম্ভবত আঠা দিয়ে সেটে দিয়েছেন কাগজ। আলো পড়তেই তার স্তন জোড়া হাইলাইট হচ্ছে। নিজেই নিজের শরীরে হাত বোলাচ্ছে, ব্যাস এতেই হুশ উড়েছে নেট জনতার। কেউ কেউ বলেছেন অসভ্য, কেউ বলেছেন পাগল, কেউ বলেছেন একে কেন এত লাইমলাইটে আনা হচ্ছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

কিন্তু, লোকলজ্জার ভয় তার নেই। যে যা ইচ্ছা বলুক, নিজের শরীর, তাই নিজের মতো করে সাজবেন। তার কথায়, যে কোনো দিন মরে যেতে পারি। আমি এই ধরনের পোশাক পরে আকর্ষণীয় থাকতে চাই। সব থেকে বড় কথা উরফি নিজেকে একজন আইকন হিসেবে ভাবেন এবং দেখতে চান, তাই যা মন চায় তাই করে চলেছেন সকলকে বুড়ো আঙুল দেখিয়ে।

whatsapp logo
Advertisements