Bengali SerialHoop PlusHoop Viral

দুর্দান্ত ভঙ্গিমায় নেচে তাক লাগালেন ‘ত্রিনয়নী’-এর নয়ন, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন নিজের স্বপ্ন পূরণ করতে। পাশাপাশি নিজের স্নাকোত্তরের পড়াশোনা করছিলেন। আসল ছিল নিজের মডেলিং এর স্বপ্ন। একদিন পড়াশোনার ফাঁকে টলিপাড়ায় প্রবেশ করেন। দিয়ে দিলেন জীবনের প্রথম অডিশন। আর প্রথম অডিশনেই মিলে যায় ছোট পর্দাতে অভিনয়ের সুযোগ। প্রথম ধাপে নিজের স্বপ্নের কাছাকাছি অনেকটাই চলে যান এই অভিনেত্রী। তিনি আর কেউ নন ইনি হলেন সকলের প্রিয় নয়ন ওরফে শ্রুতি দাস।এমটাই ঘটেছিল অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে। একেবারে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি। কয়েকদিনের মধ্যেই তাঁর দক্ষ অভিনয় জয় করে নেয় সকলের মন। এর পর ধারাবাহিক শেষ হয়ে গেলেও একটুও শ্রুতির জনপ্রিয়তা কমেনি।

এই ধারাবাহিক থেকে শ্রুতি যেমন নাম ডাক পেয়েছেন ঠিক একইভাবে পেয়েছেন প্রথম ভালোবাসার মানুষকে। তিনি এই ত্রিনয়নী ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সম্মাদ্দারকে। ধারাবাহিক চলাকালীন গুঞ্জন ছিল এরা প্রেম করছে কিন্তু ধারাবাহিক শেষে ইন আ রিলেশনসিপ স্টেটাস টা জ্বলজ্বল করছে শ্রুতির প্রোফাইলে। আর অন্যদিকে বয়ফ্রেন্ড স্বর্ণেন্দু রিলেশন সিপ স্টেটাস দিয়ে রেখেছেন ‘এনগেজড’। দুজনে এখন চুটিয়ে প্রেম করছেন অবশ্য বিয়ে কবে করছেন সেই ব্যাপার নিয়ে মুখ খোলেননি দুজনে। দেখতে দেখতে এদের প্রেমের একবছর পূর্তি বেশ ভালোভাবেই উদযাপন করেছেন।

ত্রিনয়নী লকডাউনের পর এক মাস পর বন্ধ অয়ে যায়। এরপর থেকে শ্রুতিকে পর্দায় দেখেননি মানুষ।আবারো কোন সিরিয়াল দিয়ে তিনি কামব্যাক করবেন সেই নিয়ে অভিনেত্রীদের ফ্যানেদের। মাঝেমাঝে শ্রুতি দিদিমণিকে প্রশ্ন করেন সোশ্যাল মিডিয়ার একাংশ কবে ফিরছেন তিনি? তাকে পুনরায় অভিনয় করতে দেখার জন্য বেশ উদ্বেগ তবে শ্রুতি এখন বয়ফ্রেন্ডের সাথে পুজোর কদিন থেকে অষ্টমী থেকে নিজের কাটোয়ার বাড়িতে দিব্যি আছেন। দেশের বাড়িতেই পুজোয় মাততে দেখা গিয়েছে তাঁকে। নিজে হাতেই পুজোর আয়োজন করছেন শ্রুতি, সে ছবিও তিনি পোস্ট করেছেন। বাবা মায়ের আদরে দিন কাটছে তাঁর। সঙ্গে পড়াশোনা তো মন দিয়ে করছেন।

সোশ্যাল মিডিয়াতেও শ্রুতি বেশ সক্রিয়। বিশেষত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। সেখান থেকেই মাঝে মধ্যেই নানান ভিডিয়ো পোস্ট করেন তিনি। তিনি খুব ভালো গানও করেন আর আবৃত্তি। শ্যুটিং ফ্লোর থেকে বেশ কয়েকবার নিজের গানের ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। সাথে প্রায় নাচের ভিডিয়ো শেয়ার করতেন। কাটোয়াতে থাকাকালীন ভাই বোনের সাথে নানান মুহূর্ত তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।এবার তাঁর একটি মজার নাচের ভিডিয়ো শেয়ার হতে সাথে সাথে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিয়ো একনজরে। নিজের বাড়ির ছাদে নীল শিফনের শাড়ি পরে দাঁড়িয়ে আছেন শ্রুতি। খোলা চুল, আর চোখে সানগ্লাস। টনি কক্করের গানে ‘নাচ মেরি লেয়লা’ গানে তুমুল নাচলেন। কালীপুজোর পর ঠান্ডা হাওয়া দেয় আর সেই মিঠে রোদে তাঁকে আরও সুন্দর লাগছে। এই ভিডিয়ো শেয়ার করে তিনি ক্যপশানে লিখেছেন, দেশি লেয়লা। এই ভিডিয়োটি বেশ হিট।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles