Bengali SerialHoop Plus

রাতের বেলায় খোলা ছাদে কি করছেন টেলি অভিনেত্রী! ‌

শর্মিষ্ঠা আচার্য (Sarmistha Acharjee)-কে ইদানিং অভিনয়ে দেখা যায় না। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। খোলামেলা পোশাক পরা ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন শর্মিষ্ঠা। কখনও ছবি তোলার জন্য স্কার্ট খুলে ফেলেন তিনি। কখনও বা শর্মিষ্ঠাকে দেখা যায় অন্তর্বাস পরে স্নান করার ভিডিও শেয়ার করতে। তবে এই ধরনের ইন্সটাগ্রাম রিল ও ছবি শেয়ার করে শর্মিষ্ঠা যথেষ্ট সমালোচনার সম্মুখীন হন। তবে নেতিবাচকতাকে পাত্তা না দিয়ে নিজের মতো করে এগিয়ে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়া ছাড়া শর্মিষ্ঠার আর কোনো খবর পাওয়া যায় না। সম্প্রতি তিনি আরও কয়েকটি ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

বিশ্বকর্মা পুজোর দিন ছবিগুলি শেয়ার করেছেন শর্মিষ্ঠা। তবে তাতে পুজোর কোনো আভাস নেই। আবারও খোলামেলা পোশাকে উদ্দাম শর্মিষ্ঠা। ছবিগুলি শর্মিষ্ঠা তুলেছেন সল্টলেকের কাছাকাছি একটি রুফটপ রেস্টুরেন্টে। সাথে ছিলেন তাঁর পুরুষ সঙ্গী। ছবিগুলি তিনিই তুলেছেন। তবে শর্মিষ্ঠার পুরুষ সঙ্গীর নাম জানা যায়নি। ছবিগুলিতে শর্মিষ্ঠার পরনে রয়েছে কালো রঙের ট‍্যাঙ্ক টপ ও শর্ট স্কার্ট। স্লিভলেস ট‍্যাঙ্ক টপের সাথে দুই হাতে কালো রঙের হ্যান্ড গ্লাভস পরেছেন শর্মিষ্ঠা। তবে তাঁর দুই হাতের পাতা উন্মুক্ত রয়েছে। ট‍্যাঙ্ক টপটি শর্ট। ফলে উন্মুক্ত রয়েছে শর্মিষ্ঠার কোমর। শর্ট স্কার্টের কারণে উন্মুক্ত রয়েছে শর্মিষ্ঠার মসৃণ পা। উজ্জ্বল মেকআপ করেছেন শর্মিষ্ঠা। গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে।

ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে কার্ল করা হয়েছে। এই পোশাকের সাথে গলায় পেনডেন্ট পরেছেন শর্মিষ্ঠা। তাঁর সাজ সম্পূর্ণ করেছে দুই পায়ের কালো রঙের হাই হিল বুটস। তবে নিজের ছবি ছাড়াও এদিন রেস্টুরেন্টে তাঁর প্রিয় খাবারের ছবিও শেয়ার করেছেন শর্মিষ্ঠা। ক্যাপশনে পোস্ট করেছেন দুটি চোখের ইমোজি।

বাংলা ধারাবাহিক ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ -এর মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন শর্মিষ্ঠা। কিন্তু এরপর মুম্বইয়ে পাড়ি দিয়েছিলেন তিনি কাজের সন্ধানে। তবে এখনও অবধি শর্মিষ্ঠার কোনো কাজের খবর পাওয়া যায়নি।

whatsapp logo