Bengali SerialHoop Plus

Pushpita Mukherjee: আঠাশ বছরের কেরিয়ারে দাগ, ভেঙে পড়লেন অভিনেত্রী পুষ্পিতা

নব্বইয়ের দশক থেকে টেলিভিশনের পরিচিত মুখ পুষ্পিতা মুখার্জী (Pushpita Mukherjee)। একসময় অভিনয় করেছেন ডেয়ারডেভিল টিনএজ চরিত্রে। বর্তমানে তাঁকে মা অথবা কাকীমার চরিত্রে দেখা যায়। তবে সব চরিত্রেই সমান সাবলীল পুষ্পিতা। দক্ষ অভিনেত্রী তিনি। আঠাশ বছরের কেরিয়ারে কোনোদিন পুষ্পিতাকে নিয়ে শোনা যায়নি কোনো বিতর্ক। কিন্তু বর্তমানে তাঁর সহ অভিনেত্রী সঙ্ঘমিত্রা ভট্টাচার্য (Sanghamitra Bhattacharya)- র অভিযোগের কারণে মানসিক ভাবে বিপর্যস্ত পুষ্পিতা।

বর্তমানে দুজনেই অভিনয় করছেন নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’-এ। জি বাংলায় সম্প্রচারিত এই নতুন ধারাবাহিকের মেকআপ রুমেই নাকি ঘটে ঘটনাটি। সঙ্ঘমিত্রার অভিযোগ, পুষ্পিতা নাকি তাঁকে মেকআপ রুম থেকে বেরিয়ে যেতে বাধ্য করেছেন। এতদিন চুপ করে থাকলেও এবার নীরবতা ভাঙলেন পুষ্পিতা। এই ঘটনাটি প্রসঙ্গে বলতে গিয়ে কেঁদে ফেলেন তিনি। পুষ্পিতা জানান, তাঁর দুইবার করোনা হয়েছিল। এই কারণে ফুসফুসের অবস্থা যথেষ্ট খারাপ হয়ে যায়। এরপর থেকেই তিনি কোনো কাজ শুরু করার আগে প্রযোজনা সংস্থার সাথে কথা বলে নেন আলাদা মেকআপ রুমের ব্যাপারে। পারিশ্রমিকের আগে তিনি এই বিষয়ে কথা বলেন।

পুষ্পিতা যথেষ্ট সিনিয়র অভিনেত্রী। প্রযোজনা সংস্থার তরফে তাঁকে অবশ্যই একটি আলাদা মেকআপ রুম দেওয়া উচিত। পুষ্পিতা জানান, তিনি সঙ্ঘমিত্রার সাথে এই ব্যাপারে কোনো কথা বলেননি। প্রযোজনা সংস্থার সদস্যকে তিনি শুধু বলেছিলেন, একটি আলাদা মেকআপ রুম হলে ভালো হত। তখন ওই সদস্য সঙ্ঘমিত্রার জন্য একটি আলাদা মেকআপ রুমের ব্যবস্থা করেন। পুষ্পিতার মতে, শুধুমাত্র প্রচার পাওয়ার জন্য সঙ্ঘমিত্রা এই ধরনের অভিযোগ করছেন।

অভিনেত্রীর স্বামী দিল্লিতে থাকেন। তাঁর বাবা ক্যান্সারে আক্রান্ত। বাবার দেখভাল পুষ্পিতাই করেন। ছেলেও ছোট। ফলে পুষ্পিতা তাঁর সংসারের জন্য সুস্থ থাকতে চান।

whatsapp logo