whatsapp channel

শরীর ঢাকা উজ্জ্বল গাউনে, হট লুকে ভাইরাল হলেন জনপ্রিয় অভিনেত্রী তমন্না ভাটিয়া

তমন্না ভাটিয়া (Tamanna bhatia) নেটদুনিয়ার আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সম্প্রতি ‘মাস্টারশেফ তেলেগু' সঞ্চালনা করছেন তমন্না। এবার ‘মাস্টারশেফ তেলেগু'-র সেটে ঢোকার মুহূর্ত ক্যামেরাবন্দী করে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন তমন্না। তমন্নার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

তমন্না ভাটিয়া (Tamanna bhatia) নেটদুনিয়ার আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সম্প্রতি ‘মাস্টারশেফ তেলেগু’ সঞ্চালনা করছেন তমন্না। এবার ‘মাস্টারশেফ তেলেগু’-র সেটে ঢোকার মুহূর্ত ক্যামেরাবন্দী করে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন তমন্না।

Advertisements

তমন্নার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে বেজ রঙের হাফ শোল্ডার সিকুইনড গাউন পরে হেঁটে সেটে ঢুকছেন তমন্না। গাউনটি পরে তমন্নাকে যথেষ্ট সুন্দরী লাগছে। কিছুদিন আগে বিরাট কোহলি (virat kohli)-কে নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন তমন্না।

Advertisements

Advertisements

সম্প্রতি ’ইলেভেনথ আওয়ার’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন তমন্না। এর আগে তমন্না সাফল্য পেয়েছিলেন ‘বাহুবলী’ ফিল্মের মাধ্যমে। কিন্তু সেই ‘বাহুবলী’-র সিকোয়েল ‘বাহুবলী-দি কনক্লুসন’-এ তমন্না অভিনীত অধিকাংশ দৃশ্য বাদ দেওয়া হয়েছিল। ফলে তমন্নার প্রোফাইল অনেকটাই লো হয়ে গিয়েছিল। কিছুটা হলেও তাঁর স্টারডমে প্রভাব পড়েছিল।

Advertisements

‘বাহুবলী’-র নির্মাতা এস.এস. রাজামৌলি (S.S.Rajamouli) তমন্নার দৃশ্যগুলি বাদ দেওয়ার ব্যাপারে তমন্নাকে কিছু জানাননি। ফলে ক্ষুব্ধ হয়েছিলেন তমন্না। অনেকেই এর মধ্যে রাজনীতির গন্ধ পেয়েছিলেন। কিন্তু এস.এস.রাজামৌলি জানিয়েছিলেন, ‘বাহুবলী’-র প্রথম অংশের মতো তার সিকোয়েলটিও ছিল গ্রাফিক্স নির্ভর। ফলে অধিকাংশ দৃশ্য গ্রাফিক্সের সঙ্গে মিলছিল না। দুর্ভাগ্যক্রমে এর মধ্যে বেশির ভাগ দৃশ্যে উপস্থিত ছিলেন তমন্না। ফলে দৃশ্যগুলি বাদ দেওয়া হলে ফিল্মে তমন্নার উপস্থিতিও কম দেখা গিয়েছিল।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media