whatsapp channel

Sonamoni Saha: লাল শাড়ি নেটের ব্লাউজে মোহময়ী সোনামণি, ধরা দিলেন ‘ললনা’ রূপে

সোনামণি সাহা (Sonamoni Saha)-র পুজো শুরু হয়েছিল ‘মহিষাসুরমর্দিনী’-র ভূমিকায় অভিনয় করে। মহালয়ার ভোরে স্টার জলসা চ্যানেলে সোনামণিকে দেখা গেছে ‘মহিষাসুরমর্দিনী’ রূপে। এবার পুজো স্পেশ্যাল ফটোশুটের ছবি শেয়ার করলেন সোনামণি।  …

Avatar

Nilanjana Pande

সোনামণি সাহা (Sonamoni Saha)-র পুজো শুরু হয়েছিল ‘মহিষাসুরমর্দিনী’-র ভূমিকায় অভিনয় করে। মহালয়ার ভোরে স্টার জলসা চ্যানেলে সোনামণিকে দেখা গেছে ‘মহিষাসুরমর্দিনী’ রূপে। এবার পুজো স্পেশ্যাল ফটোশুটের ছবি শেয়ার করলেন সোনামণি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সোনামণির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট ও লাল রঙের কম্বিনেশন শাড়ি। শাড়ি জুড়ে সোনালি ফুলের কারুকার্য। এই শাড়ির সাথে লাল রঙের নেটের ব্লাউজ পরেছেন সোনামণি। নেটের ব্লাউজে রয়েছে কালো রঙের ফ্লোরাল প্রিন্ট ও সোনালি জরির কারুকার্য। গলায় রয়েছে সোনালি চোকার ও নেকলেস। হাতে রয়েছে সোনালি রঙের বালা ও মানতাসা। কানে রয়েছে সোনালি ঝুমকো। হালকা মেকআপ করেছেন সোনামণি। গোলাপি রঙের লিপস্টিক পরেছেন ঠোঁটে। কপালে পরেছেন লাল টিপ। চুল ওয়েভি সেট করে খোলা রেখেছেন। সোনামণি সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘ললনা’।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন সোনামণি। 2018 সালে বাংলা সিরিয়াল ‘দুর্গেশনন্দিনী’-র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন সোনামণি। মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর ‘মোহর’-এ নামভূমিকায় অভিনয় করেন সোনামণি। এই সিরিয়ালের মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন তিনি।

বর্তমানে ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে রাধিকার চরিত্রে অভিনয় করছেন সোনামণি। তবে পুজোর চারটে দিন বাড়িতেই পরিবারের সাথে কাটাবেন সোনামণি।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

whatsapp logo