whatsapp channel

Prabhas-Mithun: প্রভাসের সঙ্গে ময়দান দখলের লড়াইয়ে সামিল মিঠুন চক্রবর্তী

এই মুহূর্তে সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) জনপ্রিয় রিয়েলিটি শো ‘হুনরবাজ’-এর বিচারকের আসনে রয়েছেন। প্রায়ই শোয়ের সঞ্চালক ভারতী সিং (Bharti Singh)-এর সঙ্গে তাঁর খুনসুটির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার প্রভাস (Prabhas)-এর সঙ্গে জোর লড়াই বাধতে চলেছে মিঠুনের।

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) জনপ্রিয় রিয়েলিটি শো ‘হুনরবাজ’-এর বিচারকের আসনে রয়েছেন। প্রায়ই শোয়ের সঞ্চালক ভারতী সিং (Bharti Singh)-এর সঙ্গে তাঁর খুনসুটির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার প্রভাস (Prabhas)-এর সঙ্গে জোর লড়াই বাধতে চলেছে মিঠুনের।‍

আগামী 11 ই মার্চ বক্স অফিস দখলের লড়াইয়ে নামতে চলেছেন প্রভাস ও মিঠুন। মঙ্গলবার পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) জানিয়েছেন, তাঁর অন্যতম বিতর্কিত ফিল্ম ‘দ্য কাশ্মীর ফাইলস’ 11 ই মার্চ মুক্তি পেতে চলেছে। একই দিনে মুক্তি পাবে প্রভাস অভিনীত বহুলচর্চিত ফিল্ম ‘রাধেশ‍্যাম’। এই ফিল্মে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে (Puja Hegde)। কিন্তু ‘রাধেশ‍্যাম’-এর বিপরীতে মুক্তি পেতে চলা ফিল্ম ‘দ্য কাশ্মীর ফাইলস’ মূল ধারার ফিল্ম থেকে অনেকটাই আলাদা। এই ফিল্মের কন্টেন্ট হিরো। কাশ্মীরি পণ্ডিতদের সামাজিক পরিস্থিতি নিয়ে তৈরি কাহিনী ‘দ্য কাশ্মীর ফাইলস’।

বিবেক জানিয়েছেন, ‘রাধেশ‍্যাম’ নিয়ে এতটুকুও ভাবিত নন তিনি। তাঁর মতে, ‘দ্য কাশ্মীর ফাইলস’ শুধুমাত্র একটি ফিল্ম নয়, এটি একটি মিশন। প্রথমে ‘আরআরআর’-এর মতো ফিল্মের সঙ্গে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মুক্তির দিনক্ষণ ধার্য হয়েছিল। কিন্তু পরবর্তীকালে তা পরিবর্তিত হয়। বিবেকের আগের ফিল্ম ‘দ্য তাসকেন্ত ফাইলস’ মুক্তি পেয়েছিল মাল্টিস্টারার ফিল্ম ‘কলঙ্ক’ মুক্তির ঠিক ছয় দিন পর। ‘কলঙ্ক’ ফ্লপ হলেও হিট হয়েছিল ‘দ্য তাসকেন্ত ফাইলস’। এবারও ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে আশাবাদী বিবেক।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

এই ফিল্মটি ইতিহাস নির্ভর। ফিল্মে মিঠুন ছাড়াও অভিনয় করেছেন অনুপম খের (Anupam Kher) সহ অনেক নামী শিল্পী। বিবেক জানিয়েছেন, আগামী কয়েক দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর ট্রেলার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media