whatsapp channel
Bengali SerialHoop Plus

Tithi Basu: কাজল কালো পোশাকে উন্মুক্ত কোমরের ভাঁজ, হট লুকে ভাইরাল ‘মা’ সিরিয়ালের ঝিলিক

বছর দশেক আগে সম্প্রচারিত স্টার জলসার অতি জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-তে সেই ছোট্ট ঝিলিকের কথা মনে রয়েছে সকলেরই । ছোট্ট ঝিলিকের ভূমিকায় অভিনয় করে সকলের নয়নের মণি হয়ে উঠেছিলেন তিথি বসু। এই ধারাবাহিকে তাঁর অন্যতম একটি জনপ্রিয় ডায়লগ ছিল, ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা..’। আর এখন তিথির হট লুক দেখে নেটিজেনদের ঘুম আসছে না। সময়ের সাথে সাথে বয়স বেড়েছে অভিনেত্রীর। এখন তিনি হয়ে উঠেছেন পরিপূর্ণ যুবতী।

এখন কোনও ধারাবাহিকে তাঁকে দেখা না গেলেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই তিনি বিভিন্ন রকমের পোজে বোল্ড লুকে উষ্ণতা ছড়ান সামাজিক মাধ্যমে। অভিনেত্রীর সেইসব হট অবতারের ছবি যে তাঁর অনুরাগীরা বেশ পছন্দ করেন তা ছবির লাইক ও কমেন্টের সংখ্যা দেখলেই বোঝা যায়। ফের একবার বোল্ড অবতার নেট মাধ্যমে ধরা দিলেন তিথি। ছবিটিতে দেখা যাচ্ছে তাঁর পরনের রয়েছে ব্ল্যাক ক্রপ টপ এবং ব্ল্যাক জিন্স। সঙ্গে তিনি পরে রয়েছেন ব্ল্যাক স্টিলেটো। খোলা চুলে মায়াবী চোখে তাকিয়ে রয়েছেন তিনি। এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘xoxo’ যার বাংলা অর্থ ‘আলিঙ্গন ও চুম্বন’। ইতিমধ্যেই এই পোস্টটি পছন্দ করেছেন অনেকে এবং মন্তব্যে ভরিয়ে দিয়েছেন অনুরাগীদের একাংশ।

সাইকোলজি নিয়ে পড়াশোনা করেছেন অভিনেত্রী। তৃতীয় বর্ষের পরীক্ষাও সম্পূর্ণ হয়ে গিয়েছে তাঁর। বেশ কিছুদিন আগে তাঁর গোলগাল চেহারার জন্য সামাজিক মাধ্যমে ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন তিনি। এ সময় এই ট্রোলিং বডি শেমিংয়ের পর্যায়ে পৌঁছে গিয়েছিল। এইজন্য অভিনেত্রী একসময় নিজেকে বদলে ফেলবার শপথ নিয়েছিলেন। নিজের খাদ্যতালিকায় কোনোরকম পরিবর্তন না এনে শুধুমাত্র কসরতের মাধ্যমে নিজের টোনড ফিগার ফিরে পেয়েছেন অভিনেত্রী। প্রতিদিনের ওয়ার্কআউট একরকম নেশা হয়ে উঠেছিল তাঁর, সেই কথাও জানান অভিনেত্রী।

শোনা গেছে দীর্ঘদিন ধরেই দেবায়ুধ পালের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিথি। দেবায়ুধ পেশায় একজন ক্রিকেটার। বাংলার হয়ে অনূর্ধ্ব ১৬-তেও নিজেকে উপস্থাপন করেছেন তিনি। ভবিষ্যতে টিম ইন্ডিয়ার নীল জার্সি গায়ে দেশের মুখ উজ্জ্বল করবেন তাঁর মনের মানুষ সে বিষয়ে নিশ্চিত অভিনেত্রী। কবে এই জুটি গাঁটছড়া বাঁধবেন তা নিয়ে কৌতূহলের অন্ত নেই অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo