whatsapp channel

Mohit Raina: পর্দায় আদর্শ স্বামী, বাস্তবে এক বছরের মাথায় স্ত্রীর সাথে বিচ্ছেদ ‘মহাদেব’ মোহিতের

ক্রমশ বেড়ে চলেছে বিবাহ বিচ্ছেদের ঘটনা। একসময় অন্তত পাঁচ বছর বিয়ে টিকিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করতেন অনেকে। কিন্তু বর্তমানে সামান্য মতভেদ হলেই বিচ্ছিন্ন হওয়ার রাস্তা বেছে নিচ্ছেন সকলে। একই পথে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ক্রমশ বেড়ে চলেছে বিবাহ বিচ্ছেদের ঘটনা। একসময় অন্তত পাঁচ বছর বিয়ে টিকিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করতেন অনেকে। কিন্তু বর্তমানে সামান্য মতভেদ হলেই বিচ্ছিন্ন হওয়ার রাস্তা বেছে নিচ্ছেন সকলে। একই পথে হাঁটলেন মোহিত রায়না (Mohit Raina) ও তাঁর স্ত্রী অদিতি শর্মা (Aditi Sharma)। চলতি বছরের শুরুতেই মোহিত ও অদিতি চুপিসাড়ে বিয়ে সেরেছিলেন। কাশ্মীরি মতে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মোহিত। কিন্তু বছর না ঘুরতেই হল ছন্দপতন। শোনা যাচ্ছে, আলাদা থাকতে শুরু করেছেন মোহিত ও অদিতি।

Advertisements

ইতিমধ্যেই মোহিত তাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে অদিতির সাথে তোলা সব ছবি ডিলিট করেছেন। শুধুমাত্র জুন মাসে পোস্ট করা একটি ছবি রয়েছে। নেটিজেনদের একাংশ তাঁকে জিজ্ঞাসা করেছেন, অদিতি ও মোহিত কি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন! কিন্তু মোহিত এই বিষয়ে কোনো উত্তর দেননি। বরাবর তিনি ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন। মোহিতের স্ত্রী অদিতি বিনোদন জগতের সাথে যুক্ত নন। হঠাৎই বিয়ের ছবি শেয়ার করে মোহিত চমকে দিয়েছিলেন তাঁর অনুরাগীদের।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mohit Raina (@merainna)

Advertisements

তিনি নিজেও জানিয়েছিলেন, প্রায় হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। একজন কমন ফ্রেন্ডের মাধ্যমে মোহিতের সাথে দেখা হয়েছিল অদিতির। ফিটনেস ও খাবার নিয়ে দুজনের আগ্রহ তাঁদের সম্পর্কের সূচনা করেছিল। শেষ অবধি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন মোহিত ও অদিতি। মোহিত বলেছিলেন, তাঁদের সম্পর্কের ভিত্তি হল বন্ধুত্ব। কিন্তু হঠাৎই তিনি অদিতির সাথে তাঁর ছবিগুলি ডিলিট করে দেওয়ার ফলে বলিউডে তৈরি হয়েছে তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন।

Advertisements

ছোট পর্দায় ‘দেবোঁ কা দেব : মহাদেব’ ধারাবাহিকে মহাদেবের ভূমিকায় নজর কেড়েছিলেন মোহিত। একাধিক ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ -এর মাধ্যমে বলিউডে বড় পর্দায় ডেবিউ করেছেন তিনি। অভিনয় করেছেন কয়েকটি ওয়েব সিরিজেও। শেষবার মোহিতকে ওয়েব সিরিজ ‘ভওকাল’-এ দেখা গিয়েছিল।

whatsapp logo
Advertisements