whatsapp channel

Soumitrisha Kundu: সৌমিতৃষার সঙ্গে কাজ করে এটা কি বললেন দেব!

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এখনও অবধি ঘরে ঘরে পরিচিত ‘মিঠাই’ নামে। করোনাকালে এই জনপ্রিয় ধারাবাহিক জি বাংলাকে ফিরিয়ে নিয়ে এসেছিল টিআরপির লড়াইয়ে। কয়েক মাস আগেই অফ এয়ার হয়েছিল এই ধারাবাহিক।…

Avatar

Nilanjana Pande

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এখনও অবধি ঘরে ঘরে পরিচিত ‘মিঠাই’ নামে। করোনাকালে এই জনপ্রিয় ধারাবাহিক জি বাংলাকে ফিরিয়ে নিয়ে এসেছিল টিআরপির লড়াইয়ে। কয়েক মাস আগেই অফ এয়ার হয়েছিল এই ধারাবাহিক। কিন্তু আবারও জি বাংলায় পুনঃসম্প্রচারিত হচ্ছে ‘মিঠাই’। অপরদিকে সৌমিতৃষা বড় পর্দায় ডেবিউ করেছেন অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত মুভি ‘প্রধান’-এর মাধ্যমে। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অনেকেই দেবের বিপরীতে সৌমিতৃষার অভিনয়ে সুযোগ পাওয়া নিয়ে কটাক্ষ করেছেন।

তবে উচিত জবাব দিয়েছেন দেব। তিনি জানিয়েছেন, সৌমিতৃষা এই চরিত্রের জন্য উপযুক্ত ছিলেন। ‘প্রধান’-এ সৌমিতৃষার চরিত্রের নাম রুমি। সে পুলিশ অফিসার দীপক প্রধানের স্ত্রী। দীপক প্রধানের চরিত্রে অভিনয় করছেন বাস্তবের দীপক ওরফে দেব। দেবের প্রকৃত নাম দীপক অধিকারী (Dipak Adhikari)। দেব জানালেন, রুমি একজন শিক্ষিত গৃহবধূ যার জীবনে প্রচুর স্বপ্ন রয়েছে। এই চরিত্রে যে ধরনের মুখ প্রয়োজন ছিল, তার সাথে মিলে গিয়েছে সৌমিতৃষার চেহারা। দেব চান, সৌমিতৃষা যেন রুমির চরিত্রে ছাপিয়ে যান মিঠাইকেও। তাঁর অনুরাগীর সংখ্যাও যথেষ্ট। সৌমিতৃষা ভীষণ কর্মঠ ও যথেষ্ট ফ্রেশ চেহারা। মিষ্টি সৌমিতৃষা যেন ফ্লোরের গিন্নী-বুড়িমা, মজা করে বললেন দেব।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

নর্থ বেঙ্গলের একটি বড় অংশে ‘প্রধান’-এর শুটিং হলেও কলকাতাতেও হয়েছে ফিল্মের কিছু দৃশ্যের শুটিং। ইতিমধ্যেই ‘প্রধান’-এর ফার্স্ট লুক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘প্রধান’-এ দেব ও সৌমিতৃষা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty) প্রমুখ। আগামী 22 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে ‘প্রধান’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)