whatsapp channel

Krishnakoli: মা হতে চলেছে শ্যামার মেয়ে কৃষ্ণা, ধারাবাহিকের প্রোমো দেখে হাসির রোল নেটপাড়ায়!

গল্পের দৌলতে শ্যামা এখন একাই একশো। কখনো বেনারস চলে যাচ্ছে ছেলে মেয়ে জামাইকে নিয়ে তো কখনো বাড়ির বিভিন্ন সমস্যা একাই সামলাচ্ছে। শ্যামার ছোট কত্তা এখন বাইরে রয়েছে গল্পের প্রয়োজনে, যদিও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গল্পের দৌলতে শ্যামা এখন একাই একশো। কখনো বেনারস চলে যাচ্ছে ছেলে মেয়ে জামাইকে নিয়ে তো কখনো বাড়ির বিভিন্ন সমস্যা একাই সামলাচ্ছে। শ্যামার ছোট কত্তা এখন বাইরে রয়েছে গল্পের প্রয়োজনে, যদিও নীল এখন উমা ধারাবাহিকে লিড চরিত্রে রয়েছেন। শুধু নীল নয়, শ্যামার শাশুড়ি থেকে তার বাড়ির পরিচারক এবং ভিলেন সকলেই এখন উমা ধারাবাহিকের চরিত্র।

Advertisements

এদিকে বেনারস থেকে সদ্য ফিরেছে শ্যামা। ফিরে এসেই পেয়ে গেল সুখবর। শ্যামার মেয়ে কৃষ্ণা সুখবর দেয় তার মাকে। মেয়ে জামাইকে পাশে নিয়েই জানতে পারে যে কৃষ্ণা অন্তঃসত্ত্বা। এমন খুশির খবরে বাড়ির সকলকে নিয়ে মিষ্টি খাওয়াতে ব্যস্ত শ্যামা, এদিকে এমন সুন্দর ঘটনার পাশাপাশি তৈরি হচ্ছে নতুন ষড়যন্ত্র।

Advertisements

Advertisements

মুন্নির প্রথম থেকে কৃষ্ণার বরের প্রতি টানটান নজর ছিল। মুন্নি কক্ষনো চায়নি যে কৃষ্ণার সঙ্গে সম্পর্ক হোক অনিরুদ্ধর। প্রথম দিকে কৃষ্ণাকে কোল্ড ড্রিংকে মদ মিশিয়ে খাইয়ে সকলের সামনে অপমান করার চেষ্টা, এমনকি ফোন রিসিভ করতে না দেওয়া। নানান কাণ্ড করার পরেও কৃষ্ণা অনিরুদ্ধর বিয়ে হয় অবশেষে সে অন্তঃসত্ত্বা।

Advertisements

মুন্নি ভালো হয়ে গেলেও, গোপন প্রেম আবার তার মাথা চাড়া দিয়ে উঠেছে। মুন্নি মুখে প্রকাশ না করলেও সোশ্যাল মিডিয়ায় একা একা বসে অনিরুদ্ধকে অনুভব করতে থাকে। এই ব্যাপারটা দেখে ফেলে ডোডোর হবু বউ। ব্যাস, এখন তার প্ল্যান মুন্নির মনের ক্ষতকে আরো উস্কে বাড়িতে অশান্তি সৃষ্টি করা। ব্যাস, এই নিয়েই চলছে গল্প। যদিও দর্শকরা কৃষ্ণকলির গল্প নিয়ে এখন এতটুকু খুশি না। কিন্তু, কৃষ্ণকলি এখনই শেষ হচ্ছে না।

whatsapp logo
Advertisements
Avatar