whatsapp channel

এখনো সুপারহিট রাহুল-সন্দীপ্তার পর্দার সমীকরণ, সাতে পা দিল ‘তুমি আসবে বলে’

২০১৪ র ৩০ শে জুন শুরু হয়েছিল রাহুল-সন্দীপ্তার নতুন সম্পর্কের সমীকরণ। তুমি আসবে বলে ধারাবাহিকের সূত্র ধরে দুজনের মধ্যে একটা নতুন রসায়ন তৈরি হয়। ধারাবাহিকটি দর্শকদের পছন্দের ধারাবাহিক হয়ে ওঠে।…

Avatar

HoopHaap Digital Media

২০১৪ র ৩০ শে জুন শুরু হয়েছিল রাহুল-সন্দীপ্তার নতুন সম্পর্কের সমীকরণ। তুমি আসবে বলে ধারাবাহিকের সূত্র ধরে দুজনের মধ্যে একটা নতুন রসায়ন তৈরি হয়। ধারাবাহিকটি দর্শকদের পছন্দের ধারাবাহিক হয়ে ওঠে। অনেকের ধারণা এই ধারাবাহিকের সূত্র ধরেই হয়তো রাহুল প্রিয়াঙ্কার সঙ্গে তিক্ততা বাড়ে। যদিও প্রিয়াঙ্কা পরিস্কার বলে দিয়েছিলেন যে রাহুলের সঙ্গে দূরত্বের কারণ সন্দীপ্তা নন।

এদিন, অর্থাৎ ৩০ শে জুন সোশ্যাল মিডিয়ায় জনৈক অর্পিতা মল্লিক এই বাংলা ধারাবাহিকের টাইটেল ট্র্যাক শেয়ার করেছেন। সেই পোস্ট শেয়ার করেন রাহুল লেখেন, ‘সাত বছর হয়ে গেলো তুমি আসবে বলে-র’।

ইনস্টাগ্রামে রাহুল নিজেও একটি ছবি পোস্ট করেন। তিনটি বছর ধরে চলে ওই ধারাবাহিক। দর্শকদের কাছে পছন্দের জুটি হয়ে ওঠে রাহুল নন্দিনী। যদিও বাস্তবে রাহুল ও সন্দীপ্তাকে প্রায় সময় বিভিন্ন অনুষ্ঠানে একই সঙ্গে যান, এমনকি ঘুরতে গেলেও একসঙ্গেই যান। ফলে চর্চার মধ্যে থেকেছে রাহুল সন্দীপ্তার জুটি। যদিও এই মুহূর্তে রাহুল নাম জড়িয়েছেন রূকমা রায়ের সঙ্গে দেশের মাটি ধারাবাহিকের দৌলতে। রাজা মাম্পি এখন বাংলা ধারাবাহিকের হিট জুটি। সেইখানে সাত বছরের পুরনো রসায়ন দর্শক মনে একটু হলেও খটকা তৈরি করেছে।

এদিকে শোনা যাচ্ছে রাহুল আর প্রিয়াঙ্কার সম্পর্ক একটু একটু করে সহজ হচ্ছে। হ্যাঁ, টলিউড ইন্ডাস্ট্রিতে একটা সময় অন্যতম জনপ্রিয় ‘হট অ্যান্ড হ্যাপেনিং’ জুটি ছিলেন রাহুল অরুণদয় বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার । হটাৎ ই রাহুল প্রিয়াঙ্কার সম্পর্কের অবনতি হয় এবং রাহুলের বাড়ি ছেড়ে প্রিয়াঙ্কা নিজের বাড়িতে ওঠেন। তবে ছেলে সহজের জন্য বরাবর একসঙ্গে সমস্ত দ্বায়িত্ব পালন করেছেন এই জুটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media