whatsapp channel
Bengali SerialHoop Plus

Rooqma Roy: ছোট্ট পোশাকে সাদা বালির উপরে গড়াগড়ি খাচ্ছেন রুকমা, কোথায় ঘুরতে গেলেন অভিনেত্রী!

যারা নিয়মিত টেলিভিশন সিরিয়াল দেখেন, তাদের অনেকের কাছেই রুকমা রায় (Rooqma Roy) প্রিয় অভিনেত্রী। টেলিভিশন জগতের দীর্ঘদিনের সদস্য তিনি। বেশ কিছু সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন বিভিন্ন চ্যানেলে। তাঁর অভিনীত কিরণমালা চরিত্রটি আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। অনেকেরই প্রিয় ধারাবাহিক ছিল সেটি।

অভিনয়ের পাশাপাশি আরো গুণ রয়েছে রুকমার। তাঁর গানের গলা অসাধারণ। সোশ্যাল মিডিয়াতেও অগুনতি অনুরাগী রয়েছে রুকমার। ইনস্টাগ্রামে ৫ লক্ষেরও বেশি অনুরাগী রয়েছে তাঁর। তাদের জন্য প্রায়ই টুকটাক ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি রুকমার শেয়ার করা এমনি কিছু ছবি নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের।

সময় পেলেই কোথাও না কোথাও ঘুরতে চলে যান রুকমা। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে এমন অনেক ছবি। সম্প্রতি এমনি কিছু ছবি নজর কেড়েছে নেট নাগরিকদের। লাক্ষাদ্বীপ এর সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছেন তিনি। কালো শর্ট পোশাকে সাদা বালির উপরে শুয়ে একের পর এক পোজ দিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। ইদানিং জনপ্রিয় টুরিস্ট ডেস্টিনেশন হিসেবে জনপ্রিয়তা পাচ্ছে লাক্ষাদ্বীপ। প্রধানমন্ত্রীর সফরের অসাধারণ সব ছবি এবং সোশ্যাল মিডিয়ার কল্যাণে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছে লাক্ষাদ্বীপ। সৌন্দর্যে বহু বিদেশি টুরিস্ট স্পটকেও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখা সুন্দরী লাক্ষাদ্বীপে প্রচারের অভাবে তেমন পর্যটকদের আনাগোনা নেই। তাই একাধারে প্রচার এবং পরিকাঠামোগত উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী নিজেই গিয়েছিলেন লাক্ষাদ্বীপ সফরে। এবার রুকমাও সেখানে সময় কাটানোর ছবি শেয়ার করে নিলেন।

প্রসঙ্গত, জি বাংলা চ্যানেলে রুকমাকে শেষ বার দেখা গিয়েছিল ‘লালকুঠি’ সিরিয়ালে। তাঁর বিপরীতে ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। তবে টিআরপির অভাবে বেশিদিন চলেনি সিরিয়ালটি। বর্তমানে সান বাংলা চ্যানেলে রূপসাগরে মনের মানুষ সিরিয়ালে অভিনয় করছেন রুকমা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি সক্রিয় থাকেন। সেখানেও সর্বক্ষণ কিছু না কিছু শেয়ার করেই চলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই