Hoop VideoHoop Viral

দুর্দান্ত বেলি ডান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী, বাচ্চাদের সামনে দেখবেন না

আজকের দিনে যারাই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ তারাই নিজেদের রাজা ভাবেন। কারণ একটা স্মার্ট ফোন ও ইন্টারনেট পরিষেবা থাকলেই পৃথিবীর যেকোনো প্রান্তে পৌঁছে যাওয়া যায় ফ্লাইট, ট্রেন, জাহাজ ছাড়াই। সোশ্যাল মিডিয়ার রমরমা হওয়ার পর থেকেই মানুষের মধ্যে প্রবল উৎসাহ এসেছে নিজের প্রতিভা বিকাশে ক্ষেত্রে। অনেকেই আছেন যারা এই সমস্ত প্ল্যাটফর্মে নিজের অবস্থান নিশ্চিত করে নিজেরাই কন্টেন্ট প্রস্তুত করছেন ও আপলোড করছেন। এতে করে একদিক থেকে বাড়ছে জনপ্রিয়তা, সাফল্য ও খুলছে উপার্জনের রাস্তা।

চাইলে আপনিও সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিজের প্রতিভার বিকাশ করতে পারেন। প্রত্যেকেই চায় যে তাদের নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে, ও চারিদিকে ছড়িয়ে দিতে। সেরকমই, সম্প্রতি এক সুন্দরী নৃত্যশিল্পী নিজের বেলি ডান্সের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে।

বেলি ড্যান্স ভারতে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। আজকাল অনেক ভারতীয় শিল্পী বেলি ড্যান্সকে প্রফেশনে পরিণত করে নিয়েছেন। ভুলেও ভাববেন না যে সরু কোমর থাকলেই বেলি ড্যান্স সম্ভব। এর জন্য চাই প্রশিক্ষণ ও প্র্যাকটিস। ভাইরাল হওয়া তরুণী এত সুন্দর করে বেলি ড্যান্স করলেন একটি হিট হিন্দি গানের সঙ্গে যে তার ভিডিওতে অনেকেই কমেন্ট করে প্রশংসা করেছেন, এমনকি ভিডিওটি ভাইরাল পর্যন্ত হয়েছে ইউটিউবে।

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, প্রায় সবাই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। কেউ ফটোশ্যুট করে ছবি আপলোড করছেন তো কেউ হাসির কন্টেন্ট ভাবছেন, তো কেউ দেখছে রেসিপি তো কেউ করছেন গান ও নাচ। সেরকমই, মেয়েটিও নাচের মধ্যে দিয়ে ভাইরাল হয়েছেন। তবে এই মেয়েটি সাধারণ কোনো মেয়ে নয়, হিন্দি ধারাবাহিকে তাকে মাঝেমধ্যেই দেখা যায়। তরুণীর নাম – Heli Daruwala, তার চ্যানেলটির নামও তাই। এই Heli Daruwala একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন, যেমন তাকে দেখা গিয়েছে 2014 সালের Nisha Aur Uske Cousins ধারাবাহিকে, ‘Naagin 3’ (2018), ‘Dastaan-E-Mohabbat: Salim Anarkali’ (2018), ‘Yeh Rishtey Hain Pyaar Ke’ (2019), and ‘Shaadi Mubarak’ (2020) র মতন একাধিক প্রজেক্টে।

Related Articles