Hoop PlusTollywood

ক্যান্সারে ভুগছে মিমির সন্তানসম প্রিয় পোষ্য, সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আর্জি সাংসদ-অভিনেত্রীর

কিছুদিন আগেই অভিনেত্রী পার্নো মিত্রের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী–সাংসদ মিমি চক্রবর্তী। গোয়াতে বেশ খোশমেজাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর বাড়ি ফিরে এসে অভিনেত্রী মিমি চক্রবর্তী বেশ ভেঙে পড়েছেন। কিন্তু কেন? এই প্রশ্ন অনেকের মাথায় আসছে। এমন কি ঘটনা ঘটল যাতে মিমি এতটাই ভেঙে পড়েছেন। অবশ্য এই ভেঙে পড়ার কারণ নিজেই জানালেন অভিনেত্রী।

আসল ব্যপার হল, অভিনেত্রী নিজের বাবা মায়ের পর যে দুজনকে সবচেয়ে বেশি ভালোবাসে তারা আমাদের মতো মানুষ নয়। তাঁরা হলেন অভিনেত্রীর চার পায়ের সন্তান। অভিনেত্রী নিজের দুই পোষ্যকে নিজের সন্তানের থেকে বেশি ভালোবাসেন। তাঁদের নাম হল চিকু ও ম্যাক্স। এদের মধ্যে আট বছরের চিকু শারিরীক ভাবে অসুস্থ হয়ে পড়েছে। এই আট বছরের ল্যাব্রাডার কঠিন রোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছে।  দিন যত যাচ্ছে, এই মারণ ভাইরাস তাঁর শরীরে দ্রুত ছড়িয়ে পড়ছে।

অভিনেত্রী তাঁর এই পোষ্যকে শহরের নানান জায়গায় চিকিৎসা করিয়েছেন। এই রোগ ধরা পড়ার পর সকল ডাক্তাররা হাত তুলে দিয়েছেন, এখন আর কোনও সার্জারি করা যাবে না বলে দিয়েছেন। চিকুর জন্য অভিনেত্রী এখন এক্কেবারে ভেঙে পড়েছেন। এবার চিকুত একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে সাহায্য চাইলেন অনুগামীদের কাছ থেকে। কি সাহায্য ভাবছেন তো।একনজরে দেখে নেওয়া যাক সাংসদ অভিনেত্রী মিমির এই বেদনাদায়ক পোস্ট।

তিনি প্রথমেই নিজের প্রাণের চেয়ে প্রিয় চিকুর সাথে ছবি পোস্ট করে লিখেছেন,এই পোস্টটি লেখার সময়ে তাঁর দমবন্ধ হয়ে আসছে। কিন্তু চিকুর জন্য সাহায্য চাইতে এই পোস্ট করতে বাধ্য হয়েছেন তিনি। পাশাপাশি তিনি আরো লেখেন, চেন্নাইয়ের কোনও পশু চিকিৎসক যদি কারোর চেনা থাকে তাহলে দয়া করে তাঁর সঙ্গে যোগাযোগ করুন অথবা কমেন্ট করে। তিনি এই পোস্টে আরো লেখেন, মিমি লিখেছেন, বন্ধুরা, তিনি খুব ভেঙে পড়েছেন ও দুঃখে আছেন। এটা লেখার সময় অভিনেত্রীর দম বন্ধ হয়ে গেলেও লড়তেই হবে। সাহায্য প্রার্থী তিনি। বুধবার রাতে মিমি তাঁর ইনস্টা হ্যান্ডেলে এমনই পোস্ট করেছেন, যা দেখার পর অনেক নেটিজেনদের মনেই কৌতুহল সৃষ্টি হয়েছে। এরপর অনেকে অভিনেত্রীর সারমেয়’র সুস্থতা কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Related Articles