whatsapp channel

Srabanti Chatterjee: উপরে ঢাকা নীচে ফাঁকা, জিতু কমলের সঙ্গে এই অবস্থায় ক্যামেরাবন্দি হলেন শ্রাবন্তী

এই মুহূর্তে টলি পাড়ার এক মিষ্টি কাপল রয়েছে ব্যাপক চর্চায়। স্টার জলসার ধারাবাহিক 'অর্ধাঙ্গিনীর' সেটে হয় প্রথম আলাপ, তারপর প্রেম, আর সেই প্রেম গিয়ে দাড়ায় বিয়েতে ২০১৯ এ। কিন্তু, ২০২৩…

Avatar

Susmita Kundu

এই মুহূর্তে টলি পাড়ার এক মিষ্টি কাপল রয়েছে ব্যাপক চর্চায়। স্টার জলসার ধারাবাহিক ‘অর্ধাঙ্গিনীর’ সেটে হয় প্রথম আলাপ, তারপর প্রেম, আর সেই প্রেম গিয়ে দাড়ায় বিয়েতে ২০১৯ এ। কিন্তু, ২০২৩ এর মধ্যেই সেই বিয়ের এক্সপায়ার ডেট ফিক্স করে ফেলেন দুজনে। হ্যাঁ, এই মুহূর্তে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে তুমুল চর্চায় আছেন জিতু কামাল ও নবনীতা দাস। এর মাঝে কোনো না কোনো অছিলায় ঢুকে যাচ্ছেন মিষ্টি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিভাবে?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবন নিয়ে কম কাটাছেঁড়া হয়নি। তিনটে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে বহুবার প্রশ্নের মুখে আসেন মিষ্টি শ্রাবন্তী। সম্প্রতি, তাকে দেখা যাচ্ছে চর্চিত অভিনেতা জিতু কামালের সঙ্গে সমুদ্র সৈকতে। দুজনের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কেউ কেউ এও পর্যন্ত বলেছেন যে হয়তো শ্রাবন্তীর জন্য জিতু ও নবনীতার সম্পর্কে ফাটল ধরেছে। যদিও, নবনীতা ফলাও করে জানিয়ে দিয়েছেন যে এই বিচ্ছেদের সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তীর কোনো লেনদেন নেই, এবং এটা মিউচ্যুয়াল ডিভোর্সের অন্তর্গত। সম্ভবত, সেপ্টেম্বরের মধ্যে আইনি কাগজ পেয়ে যাবেন জিতু-নবনীতা।

এদিকে বড় পর্দায় জুটিতে দেখা যাবে জিতু কামাল এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘আমি আমার মতো’-র গল্পে দেখা যাবে জিতু ও শ্রাবন্তীকে। এর আগে জিতুর অপরাজিত ব্যাপক প্রসংশা পায়। এমনকি জিতুর অভিনয় দর্শকদের মনে জায়গা করে নেয়। এখন একের পর এক বড় প্রজেক্টে কাজ পেতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিতু।

সম্প্রতি, জিতু ও শ্রাবন্তীর একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে শ্রাবন্তী ও জিতু দুজনেই দাড়িয়ে আছেন সমুদ্রের পাড়ে। অবশ্যই পাশে গোটা টিম ছিল, কিন্তু শুধুমাত্র এই দুজনের ছবি ক্রপ করেই চর্চা শুরু হয়। ছবিতে দেখা যাচ্ছে শ্রাবন্তী একটি ছোট সাদা পোশাকে রয়েছেন, জিতুর উপরে ভারী পোশাক থাকলেও তলায় রয়েছে হাফপ্যান্ট। এই প্রসঙ্গে এটাই বলা যায় যে শ্রাবন্তী খুবই ন্যাচারাল, এবং নায়িকা হওয়ার পরেও কোনো অহংকার নেই তার মনে, নয়তো জিতু কমলের সঙ্গে এই অবস্থায় ক্যামেরাবন্দি হতেন না শ্রাবন্তী। দেখুন ছবিটি।

whatsapp logo