whatsapp channel
Hoop PlusReality showTollywood

Paayel Sarkar: রোম্যান্টিক নায়িকা হয়েও জীবনে কেন এত বিরহ পায়েলের!

পায়েল সরকার (Paayel Sarkar) আপাতত রাজনীতি থেকে অনেকটাই দূরে। 2021 সালের বিধানসভা নির্বাচনে বঙ্গবিজেপির শোচনীয় পরাজয়ের পর তাঁকে আর রাজনীতির অলিন্দে দেখা যায়নি। তবে কেরিয়ারে মন দিয়েছেন পায়েল। সম্প্রতি তিনি এসেছিলেন ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে। জি বাংলার এই জনপ্রিয় গেম শোয়ের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র প্রশ্নোত্তরের সম্মুখীন হতেই হল তাঁকে।

রচনা জিজ্ঞাসা করলেন, এত হিট ফিল্মে নায়িকা হয়ে প্রেমের অভিনয় করা সত্ত্বেও পায়েলের জীবনে এত বিরহ কেন! কারণ পায়েলের কোনো প্রেমিকের নাম শোনা যায় না। পায়েল তাঁর কথা শুনে হেসে ফেললেন। রচনা বললেন, এই হাসিটা দেখতে দেখতে এগারো বছর কেটে গেল তাঁর। এরপর রচনা জিজ্ঞাসা করলেন, বাবা-মাও কি পায়েলকে কিছু বলছেন না! পায়েল জানালেন, একদমই নয়। কারণ তাঁরা যথেষ্ট ‘কুল’। তবে তাঁদের স্বভাব ‘কুল’ না তাঁরা হাল ছেড়ে দিয়ে ‘কুল’ তা বুঝতে পারছেন না পায়েল। রচনা বললেন, পায়েলের বাবা-মা হাল ছেড়ে দিয়ে ‘কুল’। তবে এরপর পায়েল কি বলেছেন তা জানতে চোখ রাখতে হবে আগামী শুক্রবার, বিকাল পাঁচটার সময় জি বাংলার পর্দায়।

বরাবরের স্টাইলিশ পায়েল এদিন ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসেছিলেন সাদা রঙের সাটিনের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরে। শাড়ি জুড়ে ছিল গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। শাড়ির পাড়ে ছিল সোনালি জরি বসানো। উজ্জ্বল মেকআপ করে লালচে গোলাপি লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছিলেন পায়েল। প্রসঙ্গত, কেরিয়ারের গোড়ার দিকে রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সাথে সম্পর্কে ছিলেন পায়েল। কিন্তু সেই সময় রাজ বিবাহিত ছিলেন। তাঁর প্রথম স্ত্রীর সাথে মনোমালিন্য চলছিল। পরবর্তীকালে পায়েলের সাথে রাজের ব্রেক-আপ হয়ে যায় ও প্রথম স্ত্রীর সাথে হয় বিবাহ বিচ্ছেদ। শুভশ্রী (Subhashree Ganguly) রাজের দ্বিতীয় স্ত্রী। তবে এরপর থেকে পায়েলের জীবনে আর কোনো সম্পর্কের কথা শোনা যায়নি।

চলতি বছর পায়েল অভিনীত ফিল্ম ‘কুলফি’ রিলিজ করলেও তা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও এই ফিল্ম দর্শকদের নজর কাড়েনি।

whatsapp logo