whatsapp channel

Puja Banerjee: কালো অন্তর্বাসে ঘরের মধ্যেই ভাইরাল অভিনেত্রী পূজার কীর্তি!

সম্প্রতি একটি ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছেন পূজা ব্যানার্জী। বাংলার অভিনেত্রীদের মধ্যে প্রথম সারির প্রথম দিকে নাম থাকে এই পূজা ব্যানার্জীর। তিনি সম্প্রতি যে ভিডিওটি শেয়ার করেছেন, সেটি যারা দেখেছেন একেবারে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সম্প্রতি একটি ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছেন পূজা ব্যানার্জী। বাংলার অভিনেত্রীদের মধ্যে প্রথম সারির প্রথম দিকে নাম থাকে এই পূজা ব্যানার্জীর। তিনি সম্প্রতি যে ভিডিওটি শেয়ার করেছেন, সেটি যারা দেখেছেন একেবারে কুপোকাত হয়ে গেছেন। কমেন্ট বক্স একটু ঘাঁটাঘাটি করলেই বোঝা যাচ্ছে, এই ভিডিওটি সকলের বেশ পছন্দ হয়েছে, হবে নাই বা কেন এমন সুন্দর করে হাঁটাহাঁটি করেন তাহলে তো সাধারণ মানুষের চোখ পড়বেই তার শরীরের দিকে।

Advertisements

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি সানগ্লাস চোখে দিয়েছেন তবে সানগ্লাস পড়ে বাইরে বেরোননি তার, ঘরেই তিনি ঘোরাঘুরি করছেন আর ঠোঁটে লাগিয়েছেন গোলাপি রঙের লিপস্টিক। চুলকে হালকা করে বেঁধে রেখেছেন আর কালো অন্তর্বাস পরেছেন, আর সাথে পরেছেন খুব সুন্দর সুতির অলিভ গ্রীন রঙের সাদামাটা প্যান্ট যা অসাধারণ লুক দিয়েছে পূজাকে যদিও সাজের ব্যাপারে তিনি বরাবরই ভীষণ চুজি, অসাধারণ মেকআপ তার সঙ্গে পোশাক সব মিলিয়েই তাকে প্রত্যেকটা ছবিতেই ভীষণ সুন্দর লাগে।

Advertisements

ভিডিওটি দেখে মনে হচ্ছে, তিনি তার ঘরের সৌন্দর্য দেখাচ্ছেন কিন্তু একটু কমেন্ট বক্সে চোখ দিলেই আপনি বুঝতে পারবেন কেউ তার ঘর দেখেনি এত সুন্দর অভিনেত্রী কে ছেড়ে কারোর কি ঘর, বারান্দা, বেডরুম দেখতে ইচ্ছা করে? বেশ কিছুদিন আগে মা হয়েছেন তিনি মা হওয়ার সময় অনেকটা শরীর পুট অন করলেও পরবর্তীকালে একেবারে ছিপেছিপে সুন্দরী হয়ে উঠেছেন তিনি। কখনো বিকিনি পরে, কখনো বা সুইমিং পুলের মধ্যে কখনো শাড়ি পড়ে নানা রূপে তিনি অনুরাগীদের সামনে হাজির হন।

Advertisements

ভিডিওটিতে প্রায় ৩৩ হাজার লাইক পড়েছে, প্রায় ৫০০ জন মানুষ কমেন্ট করেছেন। প্রত্যেকেই প্রশংসা করেছেন কেউ তার চোখের প্রশংসা করেছেন, কেউ আবার তার ফিগারের প্রশংসা করেছেন। কিন্তু তার এমন ঘর সাজানো গোছানো ঘর দেখে কেউ কিছুই বলেননি, অভিনেত্রী সুন্দরী চেহারার কাছে তার সুন্দর করে সাজানো গোছানো ঘর একেবারে হার মেনে গেছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক