whatsapp channel

দুর্নিবারের ঘর ছেড়েছেন মীনাক্ষি, পরকীয়াই কী কাল?

বিগত বেশ কিছু বছর ধরে দুটি শব্দ জীবনের খাতায় জাকিয়ে বসেছে। এক - পরকীয়া, দুই - লিভ ইন। যত দিন যাচ্ছে ততই শব্দ গুলোর ব্যাপকতা বৃদ্ধি পাচ্ছে। বিয়ে এখন শুধুই…

Avatar

বিগত বেশ কিছু বছর ধরে দুটি শব্দ জীবনের খাতায় জাকিয়ে বসেছে। এক – পরকীয়া, দুই – লিভ ইন। যত দিন যাচ্ছে ততই শব্দ গুলোর ব্যাপকতা বৃদ্ধি পাচ্ছে।
বিয়ে এখন শুধুই একটা ছবি তোলার উৎসব মাত্র। বিয়েকে বুড়ো আঙুল দেখিয়ে রমরমিয়ে চলছে লিভ ইন ও পরকীয়া। এককথায়, মাকড়সার জালের মতো ছড়িয়ে যাচ্ছে এই যুগের নবতম সংযোজন। যে কেউ পরকীয়া’র জালে জড়িয়ে যাচ্ছে। আজ যারা খুব ঘনিষ্ঠ তো কালকেই তাদের মধ্যে বিচ্ছেদের সুর। সেরকমই এক কাপলের দাম্পত্য জীবনে প্রথমবারের মতন ছন্দ পতন হল। কথা হচ্ছে দুর্নিবার-মীনাক্ষি’র বৈবাহিক জীবন নিয়ে।

প্রসঙ্গত, সারেগামাপা-র মঞ্চ থেকে খ্যাতির শীর্ষে পৌঁছোন গায়ক শিল্পী দুর্নিবার সাহা। মীনাক্ষিও সেখানেই প্রথম দেখেছিলেন দুর্নিবারকে। শুরু হয় প্রেম ও ঘনিষ্ঠতা। এরপর, ২০১৭ সালে আইনি বিয়ে সারেন দুজন। এবং গতবছর (২০২১) সামাজিক বিয়ে সেরে ফেলেন তাঁরা। বেশ ধুমধাম করেই বিয়ে করেন এই জুটি। টলি পাড়ার অনেকে নিমন্ত্রিত ছিলেন। কিন্তু, বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের সুর ভেসে আসছে।

শোনা গিয়েছে দুর্নিবারের ঘর ছেড়েছেন মীনাক্ষি মুখার্জী। আলাদা থাকছেন দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখার্জী। এখনও পর্যন্ত সংবাদ মাধ্যমের সামনে কেউই মুখ খোলেননি। তবে ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন গায়ক শিল্পী দুর্নিবার সাহা।

ঘটনার সত্যতা কতটা এখনও পর্যন্ত তা জানা যায়নি। তবে, এই জুটির মধ্যে একটা বড়সর দাম্পত্য কলহ শুরু হয়ে গিয়েছে। আলাদা থাকছেন এই সুরেলা জুটি, যা নিঃসন্দেহে দুঃখজনক।