GossipHoop Plus

Bollywood: সার্জারির মাধ্যমে স্তন আকর্ষণীয় করেছেন যে জনপ্রিয় বলিউড অভিনেত্রীরা

ব্রেস্ট ইমপ্ল্যান্ট সার্জারি কোনো নতুন ঘটনা নয়। এই ধরনের সার্জারির উদ্ভাবন যবে থেকে হয়েছে, তবে থেকেই মহিলারা এই সার্জারির সুবিধা নিয়েছেন। বলিউড ও হলিউডে বহু অভিনেত্রী রয়েছেন যাঁরা ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছেন। এমনকি ইদানিং ব্রেস্ট ক্যান্সারের ফলে স্তন বাদ দিতে হলে ক্ষেত্র বিশেষে ব্রেস্ট ইমপ্ল্যান্টের পরামর্শ দেওয়া হয়। বলিউডে ব্রেস্ট ইমপ্ল্যান্টের ঘটনায় সবার আগে আসে রাখি সাওয়ান্ত (Rakhi sawant)-এর নাম।

মাত্র ষোল বছর বয়সে ‘পরদেশীয়াঁ’ মিউজিক ভিডিওয় পারফর্ম করার পর রাখির মনে হয়েছিল, শারীরিক সৌন্দর্যে তিনি অনেকের থেকে পিছিয়ে। ফলে ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছিলেন রাখি। তবে শুধু ব্রেস্ট ইমপ্ল্যান্ট নয়, রাখি লিপ জব ও নোজ জবের মতো একাধিক সার্জারি করিয়েছিলেন।

গ্ল‍্যাডর‍্যাগস সুপারমডেল হওয়ার পর বলিউডে নিজের কেরিয়ার তৈরি করতে চেয়েছিলেন বিপাশা বসু (Bipasha Basu)। কিন্তু তিনি সেই সময় আন্তর্জাতিক মানের মডেলিং করতেন। ফলে তাঁর ব্রেস্ট ইমপ্ল্যান্ট করা জরুরী ছিল।

শিল্পা শেঠি (Shilpa Shetty)-র কেরিয়ারের প্রথম দিকের ফিল্মগুলি দেখলে বোঝা যায়, সৌন্দর্যের দিক থেকে তিনি অনেকটাই পিছিয়ে ছিলেন। ব্রেস্ট ইমপ্ল্যান্ট করানোর পাশাপাশি তিনি লিপ জব ও নোজ জব করিয়েছিলেন।

প্রথম দিকের ফিল্মগুলিতে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)-এর ব্রেস্টের আকারে সমস্যা ছিল। ফলে সঠিক মাপের পোশাক পরতে পারতেন না তিনি। পরবর্তীকালে তিনি ব্রেস্ট ইমপ্ল্যান্ট করান।

হলিউড অভিনেত্রীদের মতো স্তন পাওয়ার জন্য ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছিলেন আয়েশা টাকিয়া (Ayesha Takia)। তাঁর স্তনের আকার চোখে পড়ার মতো হলেও কয়েকদিন পর কোমরের যন্ত্রণায় কাবু হয়ে পড়েন আয়েশা। ফলে আবারও সার্জারির মাধ্যমে নিজের স্বাভাবিক স্তন ফিরে পান তিনি।

বলিউডে আসার আগেই ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছিলেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। ‘মার্ডার’ ফিল্মে নজর কেড়েছিলেন তিনি।

এরোটিকা অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey) নিজের শরীরী আবেদন বাড়ানোর জন্য করিয়েছিলেন ব্রেস্ট ইমপ্ল্যান্ট।