whatsapp channel

পবনদীপ রঞ্জনের প্রেমে পড়লেন আশা ভোঁসলে! হাঁটু মুড়ে গায়িকাকে গোলাপ দিলেন প্রতিযোগী

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে বিতর্কের অবসান ঘটাতে নির্মাতারা চেষ্টার কসুর করছেন না। একদিকে যেমন বিস্ফোরক হয়ে উঠছেন সঙ্গীতজগতের তাবড় সুরকার ও গায়ক-গায়িকারা, অপরদিকে ‘ইন্ডিয়ান আইডল’-এর…

Avatar

HoopHaap Digital Media

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে বিতর্কের অবসান ঘটাতে নির্মাতারা চেষ্টার কসুর করছেন না। একদিকে যেমন বিস্ফোরক হয়ে উঠছেন সঙ্গীতজগতের তাবড় সুরকার ও গায়ক-গায়িকারা, অপরদিকে ‘ইন্ডিয়ান আইডল’-এর টিআরপি কমতে শুরু করেছে। ফলে এবার কিংবদন্তী আশা ভোঁসলে (Asha bhonsle)-র দ্বারস্থ হলেন ‘ইন্ডিয়ান আইডল’ নির্মাতারা।

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন আশা ভোঁসলে। অন্যান্য বিচারকদের মতো তিনিও শোয়ের প্রতিযোগী পবনদীপ রঞ্জন (pabandeep Ranjan)-এর গানে মুগ্ধ হয়েছেন। এই পর্বের একটি প্রোমো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, পবনদীপ ‘ইয়ে মৌসম নদী কে কিনারা’ গানটি গাইছেন। এই গানটি ‘দিল্লী কে ঠগ’ ফিল্মে আশা ও কিশোর কুমার (kishor kumar) গেয়েছিলেন। এই গানটি গাইতে গাইতে আশার সঙ্গে মঞ্চে নাচলেন পবনদীপ। নাচের শেষে আশার সামনে হাঁটু গেড়ে বসে গোলাপ নিবেদন করলেন পবনদীপ। সেই গোলাপ গ্রহণ করে সবাইকে চমকে দিয়ে আশা বলে ওঠেন, তিনিও পবনদীপের প্রেমে পড়ে গিয়েছেন।

‘ইন্ডিয়ান আইডল’-এর এই বিশেষ পর্বে আশার হাতে উন্মোচিত হল শোয়ের গ্র্যান্ড ফিনালের ট্রফি। ট্রফি দেখে রীতিমতো উচ্ছ্বসিত প্রতিযোগীরা। অন্যান্য বিচারকদের মতো আশাও প্রতিযোগীদের গান শুনে প্রচুর প্রশংসা করেছেন। এর আগে বাপ্পী লাহিড়ী (Bappi lahiri) পবনদীপের গান শুনে তাঁকে সোনার চেন উপহার দিয়েছিলেন।

কিন্তু তবুও বিতর্কের কালো মেঘ সরছে না ‘ইন্ডিয়ান আইডল’-এর উপর থেকে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে নেটিজেনদের সমালোচনা। নেটিজেনরাও বলছেন, এই ধরনের শো কি সত্যিই শ্রেষ্ঠ গায়ক-গায়িকার জন্ম দিতে সফল হয়? কারণ ‘ইন্ডিয়ান আইডল ‘-এর প্রথম সিজনের বিজয়ী অভিজিৎ সাওয়ান্ত (abhijit sawant) সেভাবে খবরের শিরোনামে থাকেন না। রাহুল বৈদ‍্য (Rahul vaidya) ‘বিগ বস’-এর দৌলতে আবারও চর্চায় এসেছেন। মোনালি ঠাকুর (monali thakur) ও নেহা কক্কর (Neha kakkar) ‘ইন্ডিয়ান আইডল’ থেকে মাঝপথে বেরিয়ে গিয়েছিলেন। পরবর্তীকালে তাঁরা সফলতা পেয়েছেন। প্রাজক্তা শুক্রে (parajakta shukre)-কে তো সবাই ভুলে গেছেন। দেখা যায় না অদিতি পাল (aditi paul)-কেও। সব মিলিয়ে ‘ইন্ডিয়ান আইডল’-এর মতো শোয়ের সার্থকতা নিয়ে প্রশ্ন উঠছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media