whatsapp channel

Subhashree Ganguly: তীব্র গরমে মেটালিক গাউনে এমন পোজ দিলেন শুভশ্রী, দেখেই ঘাম ঝরলো ভক্তদের

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-কে ইদানিং জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। কিন্তু তাঁর নৃত্যশৈলীর কারণে প্রায়ই ট্রোল হন শুভশ্রী। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-কে ইদানিং জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। কিন্তু তাঁর নৃত্যশৈলীর কারণে প্রায়ই ট্রোল হন শুভশ্রী। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা যথেষ্ট। কারণ শুভশ্রী নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করে দখল করেন খবরের শিরোনাম। এই ঘটনা চলে প্রায় প্রতি সপ্তাহেই। চলতি সপ্তাহেও তার ব্যতিক্রম হল না। শুভশ্রী ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর সাম্প্রতিক ফটোশুটের ঝলক।

Advertisements

শুভশ্রীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে মেটালিক সিলভার রঙের গাউন। ওয়ান স্লিভ গাউনের একটি স্লিভে চাইনিজ স্টাইলে তৈরি। অপর স্লিভটি নুডল। গাউনের চৌকো নেকলাইনে রয়েছে সিকুইন ও ফারের ডিটেলিং। এই গাউনের উপরের অংশ বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। গাউনের একপাশে রয়েছে ট্রান্সপারেন্ট টেলর। তা হঠাৎই দেখে ওড়না বলে ভুল হতে পারে। তবে কিছুদিন আগেই এই ধরনের গাউন পরে ফটোশুট করতে দেখা গিয়েছিল এক বলিউড তারকাকে। এই গাউনের সাথে ভারি মেকআপ করেছেন শুভশ্রী। চোখে রয়েছে কালো আইলাইনারের মোটা টান ও শিমারি আইশ‍্যাডো। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। ঠোঁটে ব্যবহার হয়েছে গোলাপি লিপস্টিক। চুলে হালকা পনিটেল করে পিছনে ফেলা রয়েছে। কানে রয়েছে স্টোন স্টাডেড চেন ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, সৌন্দর্য ও আভিজাত্য।

Advertisements

শুভশ্রীর ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর অনুরাগীরা। চলতি বছরের গোড়ায় রিলিজ করেছিল ‘ডক্টর বক্সী’। এই ফিল্মে শুভশ্রীকে দেখা গিয়েছিল লেখিকার ভূমিকায়। ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও বক্স অফিসে ফিল্মটি সফল হয়নি।

Advertisements

সাম্প্রতিক কালে দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেছেন শুভশ্রী। তাঁকে দেখা গিয়েছে সত্তরোর্ধ্ব বৃদ্ধা ইন্দুবালার চরিত্রে। আগামী দিনে প্রযোজকের ভূমিকায় আত্মপ্রকাশ করতে চলেছেন শুভশ্রী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ প্রযোজনা করছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements