Hoop PlusTollywood

Abhishek Chatterjee: অভিষেকের জন্মদিনে বিশেষ ঘোষণা স্ত্রী সংযুক্তার!

এক বছর আগে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বাংলার অন্যতম অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। কিছুদিন আগেই তাঁর বাৎসরিক কাজের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় (Sanjukta Chatterjee)। বাবার বাৎসরিক কাজ করতে গিয়ে কেঁদে ফেলেছিল অভিষেক ও সংযুক্তার একমাত্র কন্যাসন্তান সাইনা (Saina) ওরফে ডল। গত 30 শে এপ্রিল ছিল অভিষেকের প্রথম জন্মবার্ষিকী। এদিন অভিষেকের ছবি হাতে নিয়ে কেক কেটে তাঁর জন্মদিন পালন করেছে ডল। সংযুক্তা জানিয়েছেন, অভিষেক তাঁদের সাথে না থেকেও সর্বদাই তাঁর অস্তিত্ব বুঝিয়ে দেন।

এদিনও সংযুক্তা জানালেন, অভিষেক স্বপ্নাদেশ দিয়ে তাঁকে বলেছেন, সাঁইবাবার মন্দিরে ঘি অর্পিত করতে। তা পালন করেছেন অভিষেক-জায়া। এছাড়াও সংযুক্তা দুটি স্বেচ্ছাসেবী সংস্থার সাথে যুক্ত। এই সংস্থাগুলির মাধ্যমে অভিষেকের জন্মদিনে সুন্দরবনের একটি স্কুলের শিশুদের জন্য পেন্সিল, রবার, পেন্সিল কাটার ও চকোলেট কেক পাঠিয়েছেন সংযুক্তা। এছাড়াও শিশুদের জন্য এদিন ডিমের ঝোল ও ভাত খাওয়ার ব্যবস্থা করেছেন সংযুক্তা। বরাবরের মতোই 30 শে এপ্রিল মেয়েকে নিয়ে অভিষেকের পছন্দের রেস্টুরেন্টে গিয়েছিলেন সংযুক্তা।এদিন আরও একটি ঘোষণা করেছেন তিনি।

সংযুক্তা জানিয়েছেন, তাঁদের একমাত্র কন্যাসন্তান ডল খুব শীঘ্রই অভিনয়ে আসতে চলেছেন। প্রকৃতপক্ষে, অভিষেকের স্বপ্ন ছিল, ডলকে বলিউডে লঞ্চ করবেন। কিন্তু অসময়ে চলে গিয়েছেন তিনি। অবশেষে ডলকে অভিনেত্রী হিসাবে দেখার স্বপ্ন পূরণ হলেও তার ডেবিউ সম্পর্কে এখনও কিছু খোলসা করেননি সংযুক্তা।

প্রতিবারের মতো এবারে কাস্টমাইজড কেকের ব্যবস্থা হয়েছিল অভিষেকের জন্মদিনে। সন্ধ্যায় ছিল ঘরোয়া পার্টি। প্রত্যেক জন্মদিনে অভিষেককে নতুন শার্ট-প‍্যান্ট কিনে দিতেন সংযুক্তা। অন্যথা হয়নি এবারেও। তিনি জানালেন, অভিষেকের তরফে তিনিই ওই পোশাক পরছেন। এর আগেও অভিষেকের একটি শার্ট পরে মেয়ের জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল সংযুক্তাকে।

whatsapp logo