Bachpan Ka Pyar: দুর্ঘটনার মুখে ‘বচপন কা পেয়ার’ গানের খুদে!

HoopHaap Digital Media

HoopHaap Digital Media

মাথায় আঘাত পেয়ে দুর্ঘটনার কবলে পড়েন ছত্তিশগড়ের খুদে শিল্পী। নাম – সহদেব দিরদো (Sahdev Dirdo) । কী হয় এই খুদে শিল্পীর? জানা যায়, বাবার সঙ্গে বাইকে করে যাচ্ছিলেন তিনি, তখনই বাইক থেকে পড়ে গিয়ে মাথায় চোট পান। স্থানীয় হাসপাতালে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের বক্তব্য, মাথায় গুরুতর আঘাত পেয়েছে সহদেব। তাকে এখন পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। 

এই সহদেব প্রথম তৈরি করেছিলেন ‘বচপন কা পেয়ার’ (Bachpan Ka Pyar) গানটি। এই গানটি নিয়ে বহু মানুষ সোশ্যাল মিডিয়ায় রিল বানান। এই গানের সঙ্গে মানুষ নানানরকম অ্যাক্টিভিটি করেন। রাতারাতি জনপ্রিয় হয় ‘বচপন কা পেয়ার’।

নেট মাধ্যমে গানটি ছড়িয়ে যেতেই সুরকার বাদশা (Badshah) এই খুদেকে নিয়ে গানটি নতুন করে তৈরি করেন বিভিন্ন মিউজিক দিয়ে। রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে ছত্তিশগড়ের খুদে শিল্পী। সেই ছোট্ট ছেলেটি এখন হাসপাতালে। এদিন বাদশা নিজে ট্যুইট করে জানিয়েছেন যে তিনি সহদেবের পাশে আছেন, তার যাবতীয় প্রয়োজনে তিনি সাথ দেবেন। এমনকি সুরকার এই খুদে শিল্পীর পরিবারের সঙ্গেও যোগাযোগ ধরে রেখেছেন।

সহদেব এতটাই জনপ্রিয় হয়েছেন নিজ এলাকায় যে তার অসুস্থতার খবর শুনতেই হাসপাতালে ছুটে যান ছত্তিসগড়ের সুকমা জেলার কালেক্টর বিনীত বন্দনওয়ার এবং পুলিস সুপার সুনীল শর্মা। এছাড়াও, ওই এলাকার বিধায়ক কাওয়াসি লখমা জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন, সহদেবকে যেন সঠিক ও ভালো চিকিৎসা প্রদান কর হয়।

About Author