BollywoodHoop Plus

Madhuri Dixit: মহিলার সঙ্গে প্রেম করবেন মাধুরী দীক্ষিত!

নব্বইয়ের দশক মাতিয়ে রাখা মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) বিয়ে হয়ে আমেরিকা পাড়ি দেওয়ার পর অনেকেই ভেবেছিলেন, আর কখনও বড় পর্দায় দেখা যাবে না তাঁকে। মাধুরী নিজেও সেই সময় সংসার করতে ব্যস্ত ছিলেন। কিন্তু কয়েক বছর আগে পাকাপাকি ভাবে ভারতে ফিরে আসেন মাধুরী। তাঁর সাথে ফিরে আসেন তাঁর স্বামী শ্রীরাম নেনে (Sreeram Nene) ও দুই পুত্রসন্তান। দেশে ফিরেই মাধুরী প্রমাণ করেছেন, তিনি ফুরিয়ে যাননি। আজও তিনি মোহিনী। ফিল্মের পর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্ম, সর্বত্র তাঁর প্রকাশ। এবার সমকামী নারীর ভূমিকায় নিজেকে মেলে ধরতে চলেছেন মাধুরী।

আনন্দ তিওয়ারি (Anand Tiwari) পরিচালিত ‘মাজা মা’ ফিল্মে মাধুরী অভিনয় করছেন সমকামী নারীর চরিত্রে। তবে এর বেশি নির্মাতাদের তরফে আর কিছুই জানা যায়নি। শুধুমাত্র ফিল্মের পোস্টার শেয়ার করেছেন মাধুরী সহ অন্যান্য কলাকূশলীরা। ‘মাজা মা’ একটি মরাঠি ফিল্ম। এটি মুক্তি পাবে অ্যামাজন প্রাইমে। পুত্রের বিয়ের প্রস্তুতির সময় প্রকাশ হয়, তার মা প্রকৃতপক্ষে সমকামী। কিন্তু একবিংশ শতকেও এক নারীর যৌনতা নিয়ে বয়ে যায় প্রশ্নের ঝড়। গল্প আবর্তিত হয় মাতৃত্ব ও সমকামী পরিচয়ের দোটানায়। ‘মাজা মা’ ফিল্মে সমকামিতাকে সংবেদনশীল রূপে ফুটিয়ে তোলা হয়েছে।

ফিল্মে মাধুরীর চরিত্রটি অত্যন্ত সূক্ষ্ম। মাধুরীর বিগত কেরিয়ারের ছক নিমেষে ভেঙে ফেলতে পারে চরিত্রটি। ‘মাজা মা’-তে মাধুরী ছাড়াও অভিনয় করছেন গজরাজ রাও (Gajraj Rao), ঋত্বিক ভৌমিক (Ritwik Bhowmik), বরখা সিং (Barkha Singh), সৃষ্টি শ্রীবাস্তব (Srishti Shrivastava), শিবা চাড্ডা (Shiva Chadda) প্রমুখ।

তবে এই কিন্তু প্রথমবার নয়। এর আগেও সমকামী চরিত্রে অভিনয় করেছিলেন মাধুরী। ‘দেড় ইশ্কিয়া’ ফিল্মে মাধুরীর চরিত্রটি ছিল সমকামী যা জানা গিয়েছিল ফিল্মের শেষে। এই ফিল্মে তাঁর বান্ধবীর চরিত্রে অভিনয় করেছিলেন হুমা কুরেশি (Hooma Qureshi)।

 

View this post on Instagram

 

A post shared by Anand Tiwari (@anandntiwari)

whatsapp logo