Hoop PlusTollywood

Paayel Sarkar: একাধিক পুরুষের সঙ্গে প্রেম করেও সুখী হননি পায়েল!

টলিউডের বর্তমান প্রজন্মের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন পায়েল সরকার (Paayel Sarkar)। মডেল হিসেবে কর্ম জীবন শুরু করা এই অভিনেত্রী বাংলা, হিন্দি দুই জগতেই চুটিয়ে কাজ করেছেন। ‘লভস্টোরি’, ‘শকুন্তলা’, ‘লেডিস স্পেশাল’, ‘ওয়ক্ত বাতায়ে গা কৌন আপনা কৌন পরায়া’-র মতো একাধিক ধারাবাহিকেও তিনি ছিলেন বেশ পরিচিত মুখ। আবার পায়েল ওটিটিতেও সমান দক্ষতার সঙ্গে কাজ করে চলেছেন৷ ক্লিকের সিরিজ ‘এনক্রিপটেড’, হইচই-এর ‘কড়া পাক’-এও বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে৷ এককথায় সফল কেরিয়ারের অধিকারিণী টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রী।

গত ফেব্রুয়ারিতে ৩৯ বছর বয়সের গন্ডি পার করেছেন অভিনেত্রী। কিন্তু সময়ের তালে তালে মিলিয়ে এগিয়ে যেতে পারেনি তার প্রেমজীবন। একাধিকবার একাধিক সম্পর্কে জড়িয়ে পড়লেও দীর্ঘস্থায়ী হয়নি কোনো সম্পর্কই। তাই এই বয়সে এখনো নিজেকে ‘সিঙ্গেল’ বলে দাবি করেন অভিনেত্রী। কারণ এখনো বাস্তবিক জীবনে একাই থাকেন অভিনেত্রী। কিন্তু ঠিক কি কারণে এখনো সম্পর্কে জড়ান নি অভিনেত্রী? অতীত জীবনের কোনো সম্পর্ক কি এখনো তাড়া করে বেড়ায় তাকে? দেখুন সবিস্তারে।

অভিনয় কেরিয়ার শুরুর দিকে একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পায়েল। বিনোদন জগতে সেসব সম্পর্ক নিয়ে চর্চা হলেও নিজে কোনোদিন এই বিষয়ে মুখ খোলেননি তিনি। জানা যায়, কেরিয়ারের শুরুর দিকে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পায়েলের। যদিও বিষয়টি নিয়ে বেশি জলঘোলা হয়নি। কারণ ইন্ডাস্ট্রিতে সবটাই ছিল ‘ওপেন সিক্রেট’। পরবর্তী সময়ে পরিচালক আবির সেনগুপ্তের সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। ‘যমের রাজা দিল বর’ ছবির সেট থেকেই শুরু হয় এই প্রেমকাহিনী। একসময় নাকি আবিরের ডিপিতেও ছিল দুজনের ছবি। তবে সেই ছবি ফ্লপ হতেই আলগা হয় তাদের বন্ধন। একসময় তাদের বিয়ের কথা শোনা গেলেও বেশিদিন টেকেনি সেই সম্পর্ক।

তবে এই দুই সম্পর্ক ভেঙে যাওয়ার পর আর তেমনভাবে কারো সঙ্গে মানসিকভাবে ঘনিষ্ঠ হননি অভিনেত্রী। তিনি নিজের মুখে স্বীকার করেছেন সেকথা। কয়েকমাস আগে ‘দিদি নং-১’-এর মঞ্চে এসেও নিজেকে ‘সিঙ্গেল’ বলে দাবি করেন তিনি এবং তার জন্য ছেলে খুঁজতে বলেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়কে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা