BollywoodHoop Plus

Shahrukh-Nayanthara: শাহরুখ খানকে গ্রেফতার করতে মরিয়া দক্ষিণী নায়িকা নয়নতারা

বলিউডের বাদশা এখনও খবরের শিরোনামেই থাকছেন। বেশ কিছু বছর হল কিং খানের তেমন কোনো হিট সিনেমা মুক্তি পায়নি বড় পর্দায়। যে কটা সিনেমা করেছিলেন তার সবকটিই ফ্লপ ছিল। এরপরে লক ডাউন, এবং সম্প্রতি তার বড় ছেলে আরিয়ান খান আচমকা মাদক মামলায় জড়িয়ে যান। এরপর খবরের শিরোনামের জায়গায় শাহরুখ ও তার পুত্র নিয়মিত নাম খোদাই করে রেখেছিলেন।

ছেলে জেল হেফাজতে থাকাকালীন সমস্ত শ্যুটিং বন্ধ রেখেছিলেন শাহরুখ। বিজ্ঞাপন থেকে শুরু করে সিনেমা কোনো কাজেই তিনি পা বাড়াননি। তবে জন্মদিনের আগেই ছেলেকে জামিনে মুক্ত করে ঘরে ফেরাতে পেরেছেন তিনি। এখন টিভির পর্দায় বিজ্ঞাপনে শুধুই শাহরুখ চমক। কিন্তু, সব কিছুর মধ্যে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা কোথা থেকে এলেন? কেনই বা তিনি শাহরুখ খানকে গ্রেফতার করতে চান?

ব্যাপারটা খোলসা করেই বলা যাক। তামিল পরিচালক অ্যাটলি কুমার-এর প্রথম হিন্দি ছবি ‘লায়ন’ এ অভিনয় করতে চলেছেন নয়নতারা। নেটফ্লিক্সের বিখ্যাত ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’ এর ভারতীয় সংস্করণ এটি। শ্যুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে। এই ছবিতেই অভিনয় করছেন শাহরুখ খান ও নয়নতারা দুজনেই।

অ্যাটলির অ্যাকশন থ্রিলার ছবির শ্যুটিং এতদিন শাহরুখ খান বন্ধ রেখেছিলেন ছেলের কারণে। এবারে ফের তিনি লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়ায় ফিরতে চলেছেন। এই কাহিনীতে এক কড়া ও দুঃসাহসী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে এই দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে এবং শাহরুখ থাকবেন দ্বৈত চরিত্রে। এই গল্পে বিশেষ কিছু কারণের জন্য নয়নতারা শাহরুখকে গ্রেফতার করতে চাইবেন। পুরো গল্প দেখার জন্য আগে শ্যুটিং শেষ হতে হবে এবং মুক্তির জন্য অপেক্ষা করতে হবে।

whatsapp logo