Hoop PlusTollywood

Rukmini Maitra: গায়ে একটুকরো কাপড় জড়িয়ে যা মুখে নিলেন রুক্মিণী

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রিতে নতুন প্রজন্মের অভিনেত্রীদের তালিকায় রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) একটি উল্লেখযোগ্য নাম। খুব অল্প সময়ে ইন্ডাস্ট্রিতে নিজের পরিচয় গড়ে তুলেছেন তিনি। হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও, তার নামডাক এখন পৌঁছে গিয়েছে দর্শকদের ঘরে ঘরে। তার একটা কারণ অবশ্য অভিনেতা দেব (Dev)। কারণ এই অভিনেত্রীর সঙ্গেই প্রেমের সম্পর্কে রয়েছেন দেব। ‘খুল্লামখুল্লা প্যায়ার’ না করলেও বেশ চর্চায় থাকেন এই জুটি। আর সেই কারণেই অল্পদিনে বেশ জনপ্রিয়তা পেয়েছেন টিনসেল দুনিয়ার এই সুন্দরী অভিনেত্রী।

তবে শুটিংয়ের সেটকে কয়েকদিনের জন্য ‘টাটা বাই বাই’ জানিয়ে আপাতত ছুটির মুডে অভিনেত্রী রুক্মিণী। প্রাত্যহিক রুটিন থেকে খানিকটা মুক্তি পেয়েই তিনি উড়ে গেলেন সমুদ্র ঘেরা মালদ্বীপে। আর সেখান থেকেই ছবি পোস্ট করলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন তিনি। যার মধ্যে একটি ছবিতে তাঁকে নীল জলরাশির সামনে চোখ বন্ধ করে তাকে পোজ দিতে দেখা গিয়েছে। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে প্লেট ভর্তি ফলের সামনে লোলুপ মুখে বসে রয়েছেন। পরণে তার পোশাক নেই বললেই চলে। শরীরের চারপাশে জড়ানো একটি নীল রঙের কাপড়। মুখে নেই তেমন মেকআপ বা সাজের বাহার, খোলা চুলে ভিনদেশি রোদের প্রলেপ লাগিয়ে আরো বেশি আবেদনময়ী হয়ে ফুটে উঠেছে তার রূপ ও যৌবনের বাহারি মিশ্রণ।

এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যা চাই বনাম যা পাই’। অর্থাৎ অভিনেত্রী বোঝাতে চেয়েছেন বিদেশে গিয়ে তিনি আসলে ভালো ভালো ছবি তুলতে চান। অথচ খাবার দেখলেই তিনি বাকি সব ভুলে যান। তাকে এই রূপে দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা, আগুন ও ঘেমে যাওয়ার ইমোজি দিয়েছেন। আবার অনেকেই তার যৌবনের আগুনে পুড়ে যাওয়ার কথা লিখেছেন। কেউ কেউ আবার প্রেমিক দেবের খবর নিতেও ভোলেন নি সেখানে।

প্রসঙ্গত, আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ও রুক্মিণী মৈত্র অভিনীত ‘বিনোদিনী’ ছবিটি। কিংবদন্তি নাট্যব্যক্তিত্ব ‘নটি বিনোদিনী’র জীবনীকে কেন্দ্র করে তৈরি হয়েছে চিত্রনাট্য। নিজেকে বিনোদিনী করে তুলতে পরিশ্রম করেছেন রুক্মিণী। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর কাছে বেশ কিছু ওয়ার্কশপও করেছেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা