BollywoodHoop Plus

Kareena-Taimur: বড় ছেলে তৈমুরের কাছে বকা খান বেগম করিনা

সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুর(Kareena Kapoor khan)-এর জ্যেষ্ঠ পুত্রসন্তান তৈমুর (Taimur Ali Khan)-কে তার মা-বাবা পাপারাৎজিদের নজর থেকে বাঁচিয়ে রাখতে চাইলেও পাপারাৎজিদের কাছে সে অন্যতম স্টারকিড হয়ে উঠেছে। ক্যামেরার সামনে শান্ত থাকলেও প্রকৃতপক্ষে কিন্তু তৈমুর ভয়ানক দুষ্টু। এই কথা জানিয়েছেন তাঁর মা করিনা স্বয়ং।

একটি সাক্ষাৎকারে করিনার কাছে জানতে চাওয়া হয়েছিল, তিনি তৈমুর ও জাহাঙ্গীর (Jahangir Ali khan)-কে আউটডোর স্পোর্টসের জন্য উৎসাহিত করেন কিনা! কিন্তু করিনা বলেন, তৈমুর এমনিতেই একটুও বসে না। সে সারাক্ষণ দৌড়ে বেড়ায়। করিনা নিজেও দৌড়াতে ভালোবাসেন, যোগা ভালোবাসেন। তাঁর দুই পুত্র তৈমুর ও জাহাঙ্গীর যথেষ্ট অ্যাকটিভ। কিন্তু তৈমুর ঘুম থেকে ওঠার পর দৌরাত্ম্য শুরু করে। ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত তা চলে। পতৌদি প‍্যালেসে থাকলে তৈমুরের খেলা করার অনেক স্থান। সেখানে সে কখনও গাছে ওঠে। কখনও ছুটে বাগানে চলে যায়।

করিনার কাছে তৈমুরের পিছনে দৌড়ানো ক্লান্তিকর লাগে। তিনি মাঝে মাঝেই তৈমুরকে বিশ্রাম নিতে বলেন। কিন্তু তৈমুর তাঁকে বকা দিয়ে বলে, সে ছুটি কাটাতে এসেছে, বিশ্রাম নিতে আসেনি। অর্থাৎ সে আরও দুষ্টুমি করবে।

2016 সালে তৈমুরের জন্ম হয়। জন্মের পর থেকেই তার নাম নিয়ে বিতর্ক শুরু হতে থাকে। অনেকে তৈমুরের মৃত্যু কামনা করলে প্রতিবাদ করেন ঋষি কাপুর (Rishi Kapoor)। 2021 সালে তৈমুরের ছোট ভাই জেহ-র জন্ম হয়। অপরদিকে বড় পর্দায় ফিরছেন করিনা। 2022 সালের 14 ই এপ্রিল মুক্তি পেতে চলেছে আমির খান (Amir Khan) ও করিনা অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’।

whatsapp logo