BollywoodHoop Plus

Ranbir Kapoor: মেয়ের বয়স এক সপ্তাহ হতে না হতেই কাজে ফিরছেন রণবীর

সদ্যোজাত কন্যার বয়স প্রায় এক সপ্তাহ না হতেই কাজে ফিরতে চলেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। প্রকৃতপক্ষে, আলিয়া ভাট (Alia Bhatt)-এর অন্তঃসত্ত্বাকালীন মুহূর্তৃ প্রায় সবসময়ই তাঁর পাশে দেখা গিয়েছে রণবীরকে। ফিল্মের প্রোমোশনাল ইভেন্টেও একসাথেই গিয়েছেন তাঁরা। লভ রঞ্জন (Luv Ranjan) নির্মিত ফিল্মের শুটিংয়ের মাঝেই ছিল রণবীর ও আলিয়ার বিয়ের তারিখ। তবু শুটিং থেকে ছুটি নেননি রণবীর। কিন্তু আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার পর যতটা বেশি সম্ভব সময় তিনি কাটাতে চেয়েছিলেন স্ত্রীর সাথে। তবে এবার নির্বিঘ্নে ভূমিষ্ঠ হয়েছে তাঁদের কন্যাসন্তান। ফলে রণবীরকে ফিরতেই হচ্ছে কাজে।

শোনা যাচ্ছে, আগামী 17 ই নভেম্বর থেকে আপকামিং ফিল্ম ‘অ্যানিম্যাল’-এর শুটিং শুরু করতে চলেছেন রণবীর। এছাড়াও তাঁর হাতে রয়েছে পরপর আরও দুটি ফিল্ম। চলতি বছর রণবীর অভিনীত ফিল্ম ‘সমশেরা’ বক্স অফিসে ছিল চূড়ান্ত অসফল। কিন্তু গত 9 ই সেপ্টেম্বর রিলিজ করেছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে প্রথমবার অনস্ক্রিন দেখা মিলেছে রণবীর-আলিয়া জুটির। ‘ব্রহ্মাস্ত্র’-এর বক্স অফিস কালেকশন যথেষ্ট ভালো হওয়ার পাশাপাশি এই ফিল্ম ওটিটিতেও সফল।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর চলতি বছরের এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর ও আলিয়া। বিয়ের দেড় মাসের মধ্যেই আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। গত রবিবার সকাল সাতটা নাগাদ মুম্বইয়ের গোরেগাঁও এলাকার এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আলিয়া ও রণবীরের রেঞ্জ রোভার প্রবেশ করতে দেখেই পাপারাৎজিদের মধ্যে আলোড়ন ওঠে। শিরোনাম তৈরি হয় ‘বেবি অন বোর্ড’। বেলার দিকে আলিয়া-কন্যার জন্ম হয়।

কার্যতঃ কাপুর ও ভাট পরিবারে বর্তমানে বইছে খুশির হাওয়া। মহেশ ভাট (Mahesh Bhatt)-এর কাছে তাঁর নাতনির জন্ম এক নতুন সূর্যোদয়ের মতো। খুশি নীতু কাপুর (Neetu Kapoor)-ও। তিনি জানিয়েছেন, নাতনি খুব মিষ্টি।

whatsapp logo