BollywoodHoop Plus

পেটে অনবরত মার ঘুষি, ব্যাথায় লুটিয়ে পড়লেন ঊর্বশী, কি দোষ করলেন অভিনেত্রী!

উর্বশী রাউতেলা, অভিনয়ে সেভাবে নাম করতে না পারলেও দেশে বিদেশে মডেলিং করেন তিনি। এমনকি আপাদমস্তক হীরে জহরতে মুড়ে র‍্যাম্পে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে। একথায় উর্বশী হলেন একেবারে চোখ ধাঁধানো সুন্দরী। বলিউডে খুচরো অভিনয় করলেও তার রূপে মুগ্ধ অনেকেই।

সম্প্রতি,উর্বশীকে দেখা গেল প্রচন্ড জোড়ে জোড়ে ঘুষি খেতে। একেবারে সত্যি করের ঘুষি, তাও আবার একজন পুরুষ মানুষের হাতের ঘুষি। এমনকি সেই ঘুষি খেতে খেতে লুটিয়ে পড়েন উর্বশী রাউতেলা। একটা কালো ড্রেসে উর্বশী চুপ করে চোখ বন্ধ করে দাড়িয়ে, উল্টোদিকে একজন পুরুষ মানুষ এসে অভিনেত্রীর পেটে এলোপাথাড়ি ঘুষি চালায়। শেষে সহ্য করতে না পেরে দু হাত দিয়ে মুখ ঢাকেন যন্ত্রণায়।

ভাবছেন কে মারলো? আর অভিনেত্রী কিছু প্রতিবাদ করলেন না কেনো?তাহলে শুনুন, এদিন নিজের ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি দেন ও তাঁর ক্যাপশনে লেখেন ‘বিনা কষ্টে জীবনে কিছু মেলে না’। নায়িকা আরও বলেন, ‘এটা আমার আগামী আ্যকশন ছবির প্রস্তুতি চলছে। তাই এখন ঘুষি খাওয়ার অভ্যাস করছি’।বুঝতেই পারছেন পুরোটাই প্র্যাকটিস। এবং আগামী ছবির প্রস্তুতি।

এছাড়াও, সম্প্রতি উর্বশী একটি নতুন মিউজিক অ্যালবামে কাজ করেছেন। যার নাম – VERSACE BABY । এই অ্যালবামের শ্যুটিং করার সময় তিনি প্রাইভেট পুলে একটি আস্ত সাপ নিয়ে গলা জলে দাড়িয়ে ফটোশ্যুট করেন। সুতরাং একেবারেই বসে নেই হেট স্টোরির নায়িকা। ধীরে ধীরে হলেও কেরিয়ার ঊর্ধ্বমুখী।

Related Articles