whatsapp channel

Madhumita Sarcar: খোলামেলা পোশাকে ফের সাহসী মধুমিতা! পরীর সঙ্গে তুলনা টানলেন ভক্তরা

টলিপাড়ায় বর্তমান প্রজন্মের এক সুন্দরী অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও এখন তার যাতায়াত বেড়েছে। অভিনয়ের পাশাপাশি নিজের মোহময়ী সৌন্দর্য দিয়েও আজকাল ভক্তদের নজর কাড়েন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

টলিপাড়ায় বর্তমান প্রজন্মের এক সুন্দরী অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও এখন তার যাতায়াত বেড়েছে। অভিনয়ের পাশাপাশি নিজের মোহময়ী সৌন্দর্য দিয়েও আজকাল ভক্তদের নজর কাড়েন এই বঙ্গতনয়া। তবে এৰ ছাড়াও তার শখের বিষয়টি হল ফ্যাশন স্টাইলিং। সামাজিক মাধ্যমে প্রায়ই তার ঝলক দেখা যায়। নিজেকে নানা রূপে, নানা পোশাকে, নানা সাজে অবতীর্ণ করে প্রায়ই রঙিন প্রজাপতির মতো নিজেকে মেলে ধরতে দেখা যায় এই অভিনেত্রীকে। এসব নিয়ে বিস্তর বিতর্ক হলেও তাতে খুব একটা আমল দেননা তিনি। নিজের মতো করে কখনো শাড়িতে, কখনো বোল্ড পাশ্চাত্য পোশাকে আবার কখনো স্বল্পবসনে আব্রু ঢেকে জনসমক্ষে আসেন এই অভিনেত্রী।

Advertisements

আর এবার বসন্তের শুরুতে নিজেকে অন্য সাজে সাজয়ে ফেললেন অভিনেত্রী। ঢেলে দিলেন উষ্ণতার স্রোত। আর এমন আবেদনময়ী ভঙ্গিমায় অভিনেত্রীকে দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। সম্প্রতি নিজেকে সবুজ ও সাদা রংয়ের রোজ-ফ্লোরাল প্রিন্টেড থাইস্লিট গাউনে ঢেকে ধরা দিলেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করলেন সেসব ছবি। এই ছবিতে তাকে এই স্বল্প পোশাকে দেখা গেল। সঙ্গে মুখে মানানসই নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। খোলামেলা চুলের বাহারে যেন আরো বেশি করে বোল্ড করে তুলেছে অভিনেত্রীকে। কখনো হাঁটু গেড়ে বসে, কখনো নিজেকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে লেন্সবন্দি হয়েছেন এই টলি-সুন্দরী। আর প্রতিটি ছবিতে ধরা দিয়েছে তার আবেদনশীল অভিব্যক্তি।

Advertisements

পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি তিনি। শুধুমাত্র একটি সবুজ পাতার ইমোজি দিয়েছেন। আর এই সাহসী লুকে মধুমিতাকে দেখে ঘাম ঝরল তার অনুরাগীদের। কমেন্ট বক্সে ধরা পড়ল তার স্পষ্ট প্রতিফলন। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজিতে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকে আনার মনের কথা লিখেছেন। একজন লিখেছেন, ‘ভীষণ হট লাগছে তোমায়’; অন্যজন আবার লিখেছেন, ‘তোমায় যদি স্পর্শ করে দেখতে পারতাম যে তুমি মানুষ নাকি পরী, আমার তো মনে হয় তুমি মানুষ সেজে থাকা এক পরী’।

Advertisements

প্রসঙ্গত, সম্প্রতি বড় পর্দায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় শুরু করেছেন অভিনেত্রী। কিছুদিন আগে তাকে ‘দিলখুশ’ ছবির উল্লেখযোগ্য চরিত্রে দেখা গেছে। এই ছবিতে তার সাবলীল অভিনয় বেশ মন জয় করেছে দর্শকদের। জানা গেছে, আসন্ন সময়ে তার হাতে রয়েছে আরো একাধিক ছবির কাজ। আপাতত সেসব নিয়েই চূড়ান্ত ব্যস্ত তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা