Hoop PlusTollywood

Oindrila Sen: ঐন্দ্রিলার জন্মদিনে কি উপহার দিলেন অঙ্কুশ!

দীর্ঘ বারো বছর ধরে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। তাঁদের অনুরাগীরা এই জুটিকে অত্যন্ত পছন্দ করলেও অনেকেই কটাক্ষ করে লিখেছেন, ঐন্দ্রিলার কেরিয়ারের উন্নতি অঙ্কুশের কারণে ঘটেছে। কিন্তু অঙ্কুশের সাথে সম্পর্কের অনেক আগেই শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আগমন ঘটেছিল ঐন্দ্রিলার। বয়স বাড়লে প্রথম দিকে ধারাবাহিক ও পরে ফিল্ম এবং ওয়েব সিরিজে অভিনয় করতে শুরু করেছেন ঐন্দ্রিলা। 31 শে মার্চ, শুক্রবার ছিল তাঁর জন্মদিন। ঐন্দ্রিলার জন্মদিনে অঙ্কুশের তরফে ছিল বিশেষ সারপ্রাইজ।

সারপ্রাইজটি ছিল অবশ্যই ঐন্দ্রিলার জন্মদিনের উপহার। অঙ্কুশ তাঁকে একটি ডায়মন্ড স্টাডেড পেনডেন্ট উপহার দিয়েছেন যাতে ইংরাজি ‘এ’ অক্ষরটি খোদাই করা রয়েছে। তবে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে এদিন ঐন্দ্রিলার জন্মদিন সেলিব্রেশন হয়েছে। আয়োজন হয়েছিল তিনটি কেকের। সোনালি রঙের হ্যাপি বার্থডে ফেস্টুন ও বেলুন দিয়ে সাজানো হয়েছিল ঘর। ঐন্দ্রিলার পরনে ছিল গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্টেড শর্ট ড্রেস। অঙ্কুশ পরেছিলেন চেকড শার্ট ও ডেনিম ট্রাউজার। একসাথে কেক কাটলেন দুজনে।

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে এদিন পালিত হয়েছে ঐন্দ্রিলার জন্মদিন। বিরাট পার্টি না রেখে ঘরোয়া আয়োজনের জন্মদিনকেই বেছে নিয়েছিলেন ঐন্দ্রিলা। সকলে মিলে বাড়িতেই তাঁর পছন্দের বিভিন্ন খাবার রান্না করেছিলেন। সব মিলিয়ে জমে উঠেছিল ঐন্দ্রিলার জন্মদিন। আগামী 14 ই এপ্রিল, পয়লা বৈশাখের দিন মুক্তি পেতে চলেছে অঙ্কুশ ও ঐন্দ্রিলা জুটির ফিল্ম ‘লাভ ম্যারেজ’।

এটি অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির দ্বিতীয় ফিল্ম। প্রেমেন্দু বিকাশ চাকী (Premendu Bikas Chaki)-র পরিচালনায় তৈরি ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এ অঙ্কুশ ও ঐন্দ্রিলা ছাড়াও মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। জন্মদিন তো পালন হল, কিন্তু বিয়েটা আদৌ হবে তো?

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

whatsapp logo