Hoop PlusTollywood

Monami Ghosh: শাড়ির ফাঁকে উন্মুক্ত পাতলা কোমর, ফাগুনে হাওয়াকে সঙ্গী করে মন কাড়লেন মনামী

নেট পাড়ায় এক নাগাড়ে লাইমলাইটের মধ্যমণি হয়ে রয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। দীর্ঘদিন হয়ে গেল টেলিভিশনে কোনো সিরিয়ালে দেখা যায় না তাঁকে। তবে খ্যাতিতে এতটুকু ভাঁটা পড়েনি তাঁর। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ২০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে মনামীর। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা।

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তাঁর অবাধ যাতায়াত। তবে শুধু অভিনেত্রী নয়, আরো এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও। তাঁর নাচ যে দেখেছে সে প্রশংসা না করে থাকতেই পারবে না। নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে তাঁর, যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করতে থাকেন। এখন নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। নৃত্যশিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন মনামী। স্টার জলসার একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা গিয়েছিল তাঁকে।

তবে সোশ্যাল মিডিয়ায় আলাদাই জনপ্রিয়তা রয়েছে মনামীর। সেখানে ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে নিজের লুকের ছবি ভাগ করেন মনামী। সেসব ছবি পোস্ট করতে না করতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। কিছুদিন আগেই বিকিনি পরে একটি রিল ভিডিও শেয়ার করে পুরুষ ভক্তদের রাতের ঘুম উড়িয়ে ছেড়েছিলেন মনামী।

কিন্তু মনামীর থামার নাম নেই। এবার ফের কিছু ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। বিভিন্ন ধরণের পোশাকে ছবি শেয়ার করলেও শাড়িতেই যে মনামীকে সেরা লাগে তা অনেকেই স্বীকার করবেন। নতুন ফটোশুটে কমলা আর সবুজ শাড়িতে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে কমলা রঙের স্লিভলেস ব্লাউজ। মানানসই জাঙ্ক জুয়েলারি, কমলা রঙের টিপ আর খোলা চুলে প্রাণবন্ত দেখাচ্ছে মনামীকে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফাগুনে হাওয়া’। কয়েক ঘন্টাতেই ২৫ হাজারের বেশি লাইক হয়ে গিয়েছে এই ছবিগুলিতে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই