Hoop Plus

বিভিন্ন অ্যাওয়ার্ড শো তে এভাবেই অপমান করা হতো সুশান্তকে, ফাঁস হল ভিডিও

সুশান্তের নাম নিয়ে চরম ঠাট্টা কিং খানের, এই অপমানই কি কেড়ে নিল তার জীবন!

সিনে ইন্ডাস্ট্রির বহু তারকা নিজমুখে স্বীকার করেছেন বলিউডের বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশনে সম্মান হিসেবে হাতে পুরস্কার তুলে দেওয়া হয় ঠিকই কিন্তু পুরস্কার দেওয়ার পূর্বে নবাগত কিংবা আউটসাইডারদের নিয়ে যথেচ্ছ ট্রোল, ঠাট্টা-তামাশা ও বিদ্রুপ করেন ইন্ডাস্ট্রিরই প্রথম সারির কোনো এক অভিনেতা, যিনি সেই সময় অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে থাকেন এবং
জনসমক্ষে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে একজন নতুন প্রতিভাকে বিদ্রুপের পাত্র হতে হয়।

এই ঘটনা বলিউডে নতুন নয়। এই কারণেই অভিনেতা মনোজ বাজপেয়ি বলিউডের চিন্তাধারাকে মাঝারি মানের বলে উল্লেখ করেছেন। এই একই কারণে ক্যারিয়ারের পরবর্তী সময়ে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত কোনো আওয়ার্ড ফাংশনে যেতেন না। প্রথম ছবি ‘কাই পো চে’র পর ‘আইফা’ অনুষ্ঠানে সামান্য মনোরঞ্জনের নিমিত্তে স্টেজে ডাকা হয় সুশান্তকে, এদিন অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন কিং খান শাহরুখ এবং শাহিদ কাপুর।

সুশান্তের নাম ঘোষণা করার পরই শাহরুখ করে বলেন, “এটা নাম, নাকি পুরো ঠিকানা!!” এরপর সুশান্তের নাচের পরীক্ষা নেওয়া হবে ঠিক করা হয় কিন্তু সুশান্ত নাচতে শুরু করলে তৎক্ষণাৎ মিউজিক বন্ধ করে রীতিমতো তাকে অপমান করা হয়। যদিও পরবর্তীতে সুশান্ত নিজে জানিয়েছিলেন তিনি জানতেন বিভিন্ন ফাংশন গুলিতে আউটসাইডারদের সঙ্গে এরকম ব্যবহার করা হয় সে জন্য তিনি খানিকটা প্রস্তুত ছিলেন।

সুশান্তের মৃত্যুর পর এই ভিডিও দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। শাহরুখ খানের দিকে তীব্র কটাক্ষের তীর ছুঁড়ে দিয়ে রোষে ফেটে পড়েন একদল ইউজার। অ্যাওয়ার্ড ফাংশনে তিনি যদি এরকম অপমান করা হয় তাহলে না জানি ইন্ডাস্ট্রির অন্দরে এরকম কত অপমানের সাক্ষী হতে হয় আউটসাইডার অভিনেতা-অভিনেত্রীদের সেই নিয়েই যথেষ্ট সন্দেহের সিঁদুরে মেঘ দানা বেঁধেছে নেটাগরিকদের মনে। প্রতিদিন, প্রতিনিয়ত এই ধরনের অপমানই কি তিল তিল করে তাকে ঠেলে দিয়েছে মৃত্যুর পথে? এ প্রশ্নও নেহাত উড়িয়ে দেবার মত নয়। দেখে নিন সুশান্তকে নিয়ে চরম বিদ্রুপ করা কিং খানের সেই ভিডিও।

whatsapp logo