Hoop PlusTollywood

Ankush-Oindrila: বর্ষায় হঠাৎই রোম‍্যান্টিক অঙ্কুশ! কি বললেন প্রেমিকা ঐন্দ্রিলা?

দীর্ঘদিন ধরে লড়াইয়ের শেষে অবশেষে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ইন্ডাস্ট্রিতে তাঁর পায়ের তলার জমি শক্ত করতে পেরেছেন। অভিনয় ছাড়াও 2022 সালে নিজস্ব প্রযোজনা সংস্থার ঘোষণা করেছেন অঙ্কুশ। সাম্প্রতিক কালে পশ্চিমবঙ্গ সরকারের তরফে ‘মহানায়ক’ সম্মানে ভূষিত হয়েছেন তিনি। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) অঙ্কুশকে উত্তরীয় পরিয়ে সম্মানিত করেছেন। ফলে গত কয়েক দিন ধরে লাগাতার খবরের শিরোনাম দখল করে রয়েছেন অঙ্কুশ। সম্পর্ক ভাঙা-গড়ার যুগে বিগত তের বছর ধরে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর সাথে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ। কয়েক মাস আগে এই জুটি বিদেশে ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ব্লু লাগুন থার্মাল স্পা-এ নিজেদের ছবি তুলে তা ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

তবে এবার একটি অদেখা ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অঙ্কুশ। ছবিটি ব্লু লাগুনের ধারে তোলা। ছবিতে দুজনের পরনেই রয়েছে শীতপোশাক। ছবিটি শেয়ার করে ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, তাঁর বড্ড সরল ও নরম মন। এই কারণে মাঝে মাঝেই রোম‍্যান্টিক হয়ে পড়েন তিনি এবং তাও কোনো কারণ ছাড়াই। এই ক্যাপশনের সাথে দুটি মজাদার ইমোজি জুড়েছেন অঙ্কুশ। ঐন্দ্রিলা অবশ্য অঙ্কুশের পোস্টের নিচে কমেন্ট সেকশনে লিখেছেন, তিনি কিচ্ছু রান্না করতে পারবেন না। কমেন্টের সাথেই ঐন্দ্রিলা জুড়েছেন রাগের ইমোজি। কমেন্টে ট‍্যাগ করেছেন অঙ্কুশকে। পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) লিখেছেন, তিনি অপেক্ষা করছেন ঐন্দ্রিলার উত্তরের জন্য। কমেন্টের সাথে অনেকগুলি হাসির ইমোজি জুড়েছেন পুজা।

অঙ্কুশের অনুরাগীদের মতে, তাঁর মন সত্যিই সরল ও নরম। অনেকে লিখেছেন, সত্যিই রোম‍্যান্টিক তাঁদের পছন্দের অভিনেতা। অঙ্কুশ অনেকের তুলনায় আলাদা বলে মত প্রকাশ অনুরাগীদের।

সাম্প্রতিক কালে অঙ্কুশ ও ঐন্দ্রিলা জুটিকে দেখা গিয়েছে বাংলা ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এ। কমেডিতে ভরপুর এই ফিল্মের বক্স অফিস রেকর্ড যথেষ্ট ভালো ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles