Bengali SerialHoop Plus

Adrija Roy: পরনে কালো বিকিনি, শরীরে নোনা বালি মেখে সাহসী ছবি পোস্ট অভিনেত্রী অদ্রিজার

অদ্রিজা রায় (Adrija Roy)-এর সাথে ক্রুশল আহুজা (Krushal Ahuja)-র সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে যতই জলঘোলা হোক, নিজের মতো করে নিজেকে গুছিয়ে নিয়েছেন অদ্রিজা। প্রায়ই বেড়াতে যান তিনি। ছবিও শেয়ার করেন ইন্সটাগ্রামে। সম্প্রতি নিজের বিকিনি পরিহিত ছবি শেয়ার করলেন অদ্রিজা।

অদ্রিজার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের হল্টারনেক বিকিনি। এটি ডিপ নেক। খোলা চুল ও হালকা মেকআপে অদ্রিজাকে যথেষ্ট সুন্দরী লাগছে। ছবিতে কখনও তাঁকে দেখা যাচ্ছে, সি-বিচের বালির উপর বসে থাকতে। কখনও বা সি-বিচে বিচ ভলি বল খেলতে ব্যস্ত তিনি। কখনও আবার সি-বিচের বসে বালি ওড়াচ্ছেন অদ্রিজা। সন্ধ্যায় হালকা মেজাজে ছবিগুলি তোলা হয়েছে। ছবিগুলি শেয়ার করে অদ্রিজা লিখেছেন, এটি ছিল বিচ-ডে। তার সাথে মারমেড ও কালো হার্ট ইমোজি জুড়েছেন অদ্রিজা।

অদ্রিজার ছবিগুলি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনরাও খুশি তাঁকে অনেক দিন পর পুরানো মেজাজে ফিরতে দেখে। প্রায় সকলেই বলছেন, সত্যি সুন্দর লাগছে অদ্রিজাকে। অদ্রিজাও মনে করেন, ইন্ডাস্ট্রির বাইরের মানুষরা তাঁর ইমোশনকে প্রাধান্য দেন। সম্ভবতঃ তাঁর বান্ধবী অর্পিতা (Arpita)-র সাথে দুবাই বেড়াতে গিয়ে এই ছবিগুলি তুলেছেন অদ্রিজা। তাঁর কাছে ক্রুশল এখন অতীত। অদ্রিজা স্পষ্ট জানিয়েছেন, তিনি যথেষ্ট মানসিক কষ্ট পেয়েছেন ইন্ডাস্ট্রির মানুষের সাথে সম্পর্কে থেকে। তাই কখনও ইন্ডাস্ট্রিতে কোনো সম্পর্কে জড়াবেন না তিনি।

দুই বছর আগের দীপাবলীতে অদ্রিজার সাথে ক্রুশলের সম্পর্ক প্রকাশ্যে আসে। এরপর তাঁরা একসাথে বেড়াতেও যেতেন। কিন্তু গত বছর হঠাৎই অদ্রিজার জন্মদিনে ক্রুশলের অনুপস্থিতি তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলে দেয়। তবে গত বছর দীপাবলীতে তাঁদের আবারও একসাথে দেখা গিয়েছিল। কিন্তু তারপর থেকে ক্রুশল ও অদ্রিজা কোনো ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়নি। এমনকি ইন্সটাগ্রামেও একে অপরকে আনফলো করেছেন।