whatsapp channel

Monalisa: কালো রঙের স্বচ্ছ শাড়িতে উঁকি দিচ্ছে ফুটন্ত যৌবন, ফের ভাইরাল মোনালিসা!

মোনালিসা (Monalisa) মানেই খল চরিত্র। সুন্দরীর সাজে সামান্য চাউনির রদ-বদলে তিনি বুঝিয়ে দেন তাঁর ছলনা। ভোজপুরি সিনেমা থেকে দীর্ঘদিন দূরে থাকলেও উত্তর ভারতের দর্শকদের কাছে এখনও অবধি মোনালিসাই সবচেয়ে সুন্দরী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মোনালিসা (Monalisa) মানেই খল চরিত্র। সুন্দরীর সাজে সামান্য চাউনির রদ-বদলে তিনি বুঝিয়ে দেন তাঁর ছলনা। ভোজপুরি সিনেমা থেকে দীর্ঘদিন দূরে থাকলেও উত্তর ভারতের দর্শকদের কাছে এখনও অবধি মোনালিসাই সবচেয়ে সুন্দরী নায়িকা। সব ধরনের পোশাকে সাবলীল মোনালিসা। অধিকাংশ সময় বিকিনি অথবা খোলামেলা পোশাকে ফটোশুট করলেও শাড়িতে তিনি যথেষ্ট সুন্দরী। বঙ্গতনয়া নিজেও তা জানেন। ফলে মোনালিসা ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করলেন শাড়ির প্রতি তাঁর ভালোবাসার ছবি।

Advertisements

ইন্সটাগ্রামে মোনালিসার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের স্বচ্ছ শিফন শাড়ি। শাড়ির কোমর, আঁচল ও কুঁচি জুড়ে রয়েছে রুপোলি সিকুইনের ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে মোনালিসা টিম আপ করেছেন কালো রঙের স্লিভলেস ব্লাউজ। ব্লাউজ জুড়েও রয়েছে একই প‍্যাটার্নের ডিজাইন। ব্লাউজের নেকলাইন ডিপ হলেও মোনালিসার ক্লিভেজ আবৃত রয়েছে তাঁর শাড়ির আঁচলে। শাড়ির সাথে মোনালিসার মেকআপ হালকা হলেও উজ্জ্বল। শিমারি ব্রাউন আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান মোনালিসার দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রাঙানো ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে হালকা কার্ল করা চুল।

Advertisements

এই শাড়ির সাথে মোনালিসার দুই কানে রয়েছে মানানসই সোনালি রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ডান হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। দুই হাতে মেহেন্দি পরেছেন মোনালিসা। কিন্তু তা শুটের জন্য নয়। কিছুদিন আগেই ছিল কড়ওয়া চৌথ। ওই দিন মোনালিসা তাঁর স্বামী বিক্রান্ত সিং (Vikrant Singh)-এর মঙ্গল কামনায় পুজো করেছেন। কড়ওয়া চৌথ উপলক্ষ্যে হাতে মেহেন্দি পরেছিলেন তিনি। তার রেশ এখনও রয়ে গিয়েছে মোনালিসার হাতে।

Advertisements

এটি ছিল ‘জুলাহা’ ও ‘কাশিদা’ নামে দুটি শাড়ির ব্র্যান্ড এনডোর্সমেন্ট ফটোশুট। ছবিগুলি শেয়ার করে ব্র্যান্ডগুলির সাথে যুক্ত হতে পেরে নিজেকে সম্মানিত বোধ করেছেন মোনালিসা। ক্যাপশনেও লিখেছেন নিজের এই অনুভূতির কথা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements