BollywoodHoop PlusReality show

Pratik Sehajpal: প্রতীক সেজপালের জন্য আশি লক্ষ টুইট, ‘বিগ বস’ থেকে জনপ্রিয় হওয়া এই যুবকের পরিচয় জানেন!

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস 15’-এর ফলাফল প্রকাশিত হয়ে গেছে। বিজয়ী হয়েছেন তেজস্বী প্রকাশ (Tejashwi Prakash)। ফার্স্ট রানার আপ হয়েছেন প্রতীক সেজপাল (Pratik Sehajpal)। প্রতীকের এই হার মেনে নিতে পারেননি সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ। প্রকৃতপক্ষে, প্রতীক নিজেও হারতে শেখেননি।

প্রতীক স্টারকিড নন। অত্যন্ত সাধারণ মধ্যবিত্ত পরিবারের ছেলে থেকে অনেক লড়াই করে মুম্বইয়ের মাটিতে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি। বিগ বস ওটিটি থেকে তিনি দর্শকদের নজরে এসেছেন। লক্ষ লক্ষ মানুষের ভালোবাসা হেরে গিয়েও তাঁকে বানিয়ে দিয়েছে ‘বাজিগর’। সোশ্যাল মিডিয়া ছয়লাপ হয়ে গিয়েছে প্রতীককে বিগ বসের ট্রফি ফিরিয়ে দেওয়ার দাবিতে। কারণ অধিকাংশ মানুষ মনে করছেন তেজস্বীর জিত ‘ফিক্স আপ’ করা ছিল।

মাত্র আঠাশ বছর বয়সী প্রতীক এই মুহূর্তে হয়ে উঠেছেন মিডিয়া সেনশেসন। দিল্লির ছেলে প্রতীক আইন নিয়ে স্নাতক হওয়ার পর মুম্বইয়ের মাটিতে পা রেখেছিলেন ‘এমটিভি লাভ স্কুল’-এর তৃতীয় সিজনে অংশগ্রহণ করে। এরপর থেকে মডেলিং-এর অফার পেতে শুরু করেন তিনি। একজন সফল মডেলের পাশাপাশি প্রতীক একজন ফিটনেস ট্রেনার ও বডি বিল্ডার। বার বার নিজেকে সিঙ্গল দাবি করা প্রতীকের নাম জড়িয়েছিল গায়িকা নেহা ভাসিন (Neha Bhasin)-এর সাথে। কিন্তু প্রতীক এই গুজব উড়িয়ে দেন। ইন্সটাগ্রামে এই মুহূর্তে প্রতীকের ফলোয়ারের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে দশ লক্ষ। সবটাই সম্ভব হয়েছে তাঁর সততার জন্য। এই মুহূর্তে প্রতীকের নামের হ্যাশট‍্যাগ ব্যবহার করে প্রায় আশি লক্ষের বেশি টুইট হয়েছে শুধুমাত্র বিগ বসের ট্রফি ফেরানোর দাবি নিয়ে।

প্রতীককে সমর্থন করছেন ‘বিগ বস 7’-এর বিজয়ী গওহর খান (Gauhar Khan)। তিনি টুইট করে লিখেছেন, বিজয়ীর নাম ঘোষণার পর স্টুডিওর নিস্তব্ধ সবকিছুই বুঝিয়ে দিয়েছে। প্রতীক সেজপালকে ‘বিগ বস 15’-এর প্রকৃত বিজয়ী ঘোষণা করে মাথা উঁচু করে থাকতে বলেছেন গওহর। গওহর ছাড়াও প্রতীকের সমর্থনে এগিয়ে এসেছেন অ্যান্ডি (Andy), শেফালি জরিওয়ালা (Shefali Jariwala), দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Banerjee), গুরমিত চৌধুরী (Gurmit chowdhury), কামিয়া পঞ্জাবি (Kamya Punjabi)-রাও।

Related Articles