Rituparna Sengupta: তীব্র গরমে খোলা পিঠ দেখালেন ঋতুপর্ণা, দেখেই ঘাম ঝরলো ভক্তদের

Shreya Chatterjee

Shreya Chatterjee

আবারো খোলা পিঠ খোলা হয়ে দর্শকদের সামনে এলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত কে বলবে তার বয়স হয়েছে যে কোন বাচ্চা বাচ্চা অভিনেত্রীকে একেবারে গোল দিয়ে হারাতে পারেন তিনি, তার এত সুন্দর রূপের ছটায় প্রত্যেকেই প্রায় কাবু হয়, ৮ থেকে ৮০ প্রত্যেকের পছন্দের নায়িকা এখনো পর্যন্ত। ছবি থেকে শুরু করে যে কোন আঙ্গিকে চলচ্চিত্রে ঋতুপর্ণা নিজেকে কিন্তু প্রমাণ করে দিয়েছেন তিনি এক অন্য লেভেলের অভিনেত্রী।

বিশেষ করে যখন কথা হচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত কে নিয়ে ইন্সট্রাগ্রামে প্রতিটি ছবি যেন একেকটি হক কেকের মতন পৌঁছে যায় সকল অনুরাগী মানুষের কাছে। ছাড়াই অভিনেত্রীকে দেখে কমেন্ট বক্স একেবারে কানায় কানায় পূর্ণ হল, প্রত্যেকে প্রশংসা করেছেন অভিনেত্রী চেহারার এবং সৌন্দর্যের। বয়স যতই হোক না কেন রূপো লাবণ্য শরীরের পরতে পরতে ঝরে ঝরে পড়ছে।

তাকে এককথায় লাস্যময়ী, লাবণ্যময়ী, মোহময়ী অনেক বিশেষণেই বিশেষিত করা যায়। বেশ কিছুদিন আগেও দুধ সাদা শাড়ি পরে তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন ব্লাউজ ছাড়াই, তার অসাধারণ সুন্দর শরীর দেখে ভক্তগণ আবারও এমন রূপে অভিনেত্রীকে দেখতে চেয়েছিলেন, তাই তো অভিনেত্রীর কথা রাখলেন, আবারো তিনি ব্লাউজ ছাড়াই ভক্তদের সামনে এলেন।

দম্পতি তার খোলা পিঠের ছবি দেখে ভক্তগণ একেবারে পাগল হয়ে গেছে পিঠ থেকে কোমর পর্যন্ত তার শরীরে কিছুই নেই শাড়ি সামনের দিকে জড়ানো তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে এই বয়সেও তার এত রূপ লাবণ্য দেখে সত্যিই আপনি চোখ ফিরিয়ে বেশি করতে পারবেন না চুল খোঁপা করেছেন। সবচেয়ে সুন্দর লাগছে, তার আই মেকআপ এবং সমস্ত মেকআপ সব মিলিয়ে তিনি বেশ লাস্যময়ী এবং মোহময়ী হয়ে ধরা দিয়েছেন, কমেন্ট বক্সে ভরে উঠেছে প্রশংসার বন্যা। কানের দুল খুব সুন্দর লাগছে, বাঁহাতে গোল্ডেন চুড়ি আর পদ্ম ফুল খুব সুন্দর লাগছে। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ছবিটি।

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক